গাজীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে ব্যবসায়ী নিহত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ আগস্ট ২০১৮, ১১:৫৯ | প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৮, ১১:০১

গাজীপুর সদর উপজেলার মেম্বারবাড়ি এলাকায় রবিবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাক-পিকআপ সংঘর্ষে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন।

নিহত ব্যবসায়ীর নাম লাল চাঁন (৩৫)। তিনি সিরাজগঞ্জের শাহজাদপুর থানার জারাখোলা পশ্চিমপাড়া আব্দুল জব্বারের ছেলে।

আহত পাঁচজন হলেন, একই উপজেলার বড়খোলা এলাকার আব্দুর রহমানের ছেলে শফিকুল ইসলাম (৩০), ফরিদপুরের রাজবাড়ি থানার সাটিয়াপাড়া এলাকার সৈয়দ রতন আরীর ছেলে নয়ন (৩০), খুলনার পাইকপাড়া এলাকার বাতিখালি এলাকার মোহাম্মদ আলী শেখের ছেলে জুলফিকার আলী শেখ (৩৫), কুষ্টিয়ার দৌলতপুর থানার আলীনগর এলাকার শহীদুল হকের ছেলে স্বপন (৫২) এবং বাগেরহাটের মোল্লার হাট থানার গাংনী এলাকার লোকা মোল্লার ছেলে শফিকুল ইসলাম মোল্লা (২৮)। তারা সকলেই পিকআপের যাত্রী ছিলেন।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আল আমিন জানান, সাভার থেকে পিকআপযোগে মাছ ব্যবসায়ী ও তার সহযোগীরা ময়মনসিংহের দিকে যাচ্ছিলেন। মেম্বারবাড়ি এলাকায় পৌঁছালে ভোর সোয়া ৫টার দিকে তাদের বহনকারী পিকআপের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি বিকল ট্রাকের পেছনে ধাক্কা দেয়।

এতে পিকআপের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং পিকআপের চালকের পাশের আসনে থাকা লাল চাঁন ঘটনাস্থলেই নিহত হন। পিকআপে থাকা আরও পাঁচযাত্রী আহত হন।

আহতদের স্থানীয় মাওনা-চৌরাস্তায় একে মেমোরিয়াল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

লাশটি নিয়ে মাওনা হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/০৫আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :