কুমিল্লায় বন্দুকযুদ্ধে যুবক নিহত

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৮, ১৬:০৯
ফাইল ছবি

কুমিল্লার নাঙ্গলকোটে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মেহেদী হাসান (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের অলিপুর গ্রামের মিয়াজি বাড়ির কাতার প্রবাসী একরামুল হকের ছেলে।

শনিবার রাতে মাহিনী-নাঙ্গলকোট সড়কে উপজেলার অলিপুর বাজারের পাশে আল মদিনা বিক্স নামক একটি ইটভাটার সামনে ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নাঙ্গলকোট থানা পুলিশের দাবি, গোপন সংবাদের ভিত্তিতে মাদকের অভিযানে গেলে মাদক কারবারিদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধে ওই যুবক নিহত হয়। এ সময় মাদক কারবারিদের ছোড়া গুলিতে নাঙ্গলকোট থানার ওসি নজরুল ইসলাম গুলিবিদ্ধ হন।

এছাড়া অলি উদ্দিন নামে এক পুলিশ কনস্টেবলকে কুপিয়ে গুরুতর আহত করে মাদক কারবারিরা।

নাঙ্গলকোট থানার ওসি নজরুল ইসলাম জানান, ঘটনার পর মেহেদীর প্যান্টের পকেট ১ হাজার পিস ইয়াবা, একটি রামদা, একটি এলজি বন্দুক ও দুটি গুলি উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় মাদক আইনে একটি, অস্ত্র আইনে একটি এবং পুলিশের ওপর হামলার ঘটনায় আরেকটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া তিনি ও আহত অপর পুলিশ সদস্য চিকিৎসাধীন রয়েছেন।

তবে নিহত মেহেদী হাসানের মামা আবু ইউসুফের দাবি, মেহেদী কোনো প্রকার মাদক কারবারে জড়িত ছিলেন না। তার নামে থানায় মাদকের কোনো মামলাও নেই। তিনি ছাত্রলীগের কর্মী ছিলেন। ওইদিন রাতে পুলিশ বাড়ি থেকে তাকে ধরে নিয়ে গিয়েছিলো।

(ঢাকাটাইমস/০৫আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :