ঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৮, ১৮:৩১

স্বামীর মদ ও জুয়ায় বাধা দেয়ায় স্ত্রীকে হত্যার পর গলায় ওড়না দিয়ে ঝুলিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাত ২টার দিকে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা মহিষমারী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিরিন আক্তার উপজেলার চাড়োল ইউনিয়নের সাবাজপুর গ্রামের সিরাজুল ইসলামের কন্যা ও উপজেলার মহিষমারী গ্রামের আমজাদ আলীর স্ত্রী।

মেয়ের মা সামশুন নিহার ও তার বোন অভিযোগ করে বলেন, গত এক বছর আগে মহিষমারী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আমজাদ আলীর সঙ্গে আমার মেয়ের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরেই আমজাদ আলী আমার মেয়েকে নিয়ে ঢাকায় চলে যায়। সেখানে গার্মেন্টসে দুজনই চাকরি করত। গার্মেন্টসের ডিউটি শেষে বাসায় শিরিনকে রেখে সে মদের আড্ডায় চলে যেত। ফিরত অনেক রাতে। এ নিয়ে প্রায় স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হতো। এরই মধ্যে চলতি মাসের ১ আগস্ট ঢাকা থেকে দুজনেই গ্রামের বাড়িতে ফিরে আসে। গ্রামের বাড়িতেও একই অবস্থা। অনেক রাতে বাড়ি ফিরাই রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়।

তিনি আরো বলেন, শনিবার রাতে আমজাদ আলী আমার মেয়েকে মেরে ফেলার পর গলায় ফাঁস লাগিয়ে দিয়ে আত্মহত্যার নাটক সাজায়। স্থানীয় চেয়ারম্যান আমাদের মোবাইলে খবর দিলে আমরা রাতেই এসে লাশ দেখতে পাই। লাশের গলায়, হাত ও পিঠসহ বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্নও দেখা যায়। ঘটনার পর আমজাদের বাড়িতে তার মা ছাড়া অন্যান্য লোকজন পালিয়ে গেছে।

অন্যদিকে আমজাদের মা রেজিনা খাতুন জানান, আমার বৌমা শিরিনসহ একসঙ্গে রাতের খাবার খেয়ে যার যার ঘরে ঘুমিয়ে পড়ি। রাত ২টার দিকে আমার ছেলে আমজাদ আমাকে ডেকে শিরিনের মৃত্যুর খবর দেয়। তার পরে আমি এ বিষয়টি জানতে পারি।

মেয়ের নানা আলম রব্বানী জানান, আমিসহ মেয়ের পরিবারের লোকজন থানায় হত্যা মামলা নিয়ে গেলে ওসি হত্যা মামলা নেননি। থানায় হত্যা মামলা না নেয়ায় আমরা আদালতে মামলার প্রস্তুতি নিচ্ছি।

বালিয়াডাঙ্গী থানার ওসি এবিএম সাজেদুল ইসলাম জানান, প্রাথমিকভাবে একটি ইউডি মামলা করা হয়েছে। অন্যদিকে মেয়ের পরিবারের পক্ষ থেকে একটি হত্যার অভিযোগও পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া সাপেক্ষে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৫আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :