ট্রেলারে প্রশংসিত সাংবাদিক পার্নো

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ আগস্ট ২০১৮, ১১:১০ | প্রকাশিত : ০৬ আগস্ট ২০১৮, ১০:৪৫

প্রথমবারের মতো সাংবাদিক চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র। গত ৩ আগস্ট মুক্তি পেয়েছে তার ওয়েব সিরিজ ‘চুপকথা’র ট্রেলার। সেখানে পার্নোর উপস্থিতি মুগ্ধ করেছে অনলাইন দর্শকদের। প্রশংসাসূচক বাক্যে ভরে গেছে ইউটিউবে প্রকাশিত ট্রেলারের নিচের কমেন্টস বক্সগুলো।

‘চুপকথা’ ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন ঋক বসু। এর কাহিনিতে দেখা যাবে, একটি মেয়ে শিশু হারিয়ে গেছে, তার খোঁজ চলছে। পুলিশ তো চেষ্টা চালাচ্ছেই, পাশাপাশি এই ঘটনায় জড়িয়ে পড়েন সাংবাদিক শিবাঙ্গী। এই শিবাঙ্গী চরিত্রেই অভিনয় করেছেন পার্নো মিত্র।

গল্প অনুযায়ী, হারিয়ে যাওয়া শিশুটিকে খুঁজে পাওয়ার সূত্র একটি মোবাইল ও একটি অদ্ভূত বাড়ি। শিশুটির হারিয়ে যাওয়ার রহস্যে জড়িয়ে পড়েন পার্নো। পুলিশের সঙ্গে শিশুটিতে খোঁজার দায়িত্ব নেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত কি তিনি মেয়েটিকে খুঁজে দিতে পারবেন? সেটা দেখতে হলে অবশ্য পুরো ছবির জন্য অপেক্ষা করতে হবে।

হইচই প্লাটফর্মে আগামী ১৮ আগস্ট থেকে শুরু হবে পার্নোর ‘চুপকথা’র স্ট্রিমিং। এই ওয়েব সিরিজে পার্নো মিত্র ছাড়াও শতাফ ফিগার ও মৈনাক বন্দোপাধ্যায়ের অভিনয়ও নাকি চমক সৃষ্টি করবে পর্দায়। ট্রেলার বলছে, ‘চুপকথা’র গল্পে রয়েছে বেশকিছু টুইস্ট। সব মিলিয়ে রহস্যে বুনোটে জমজমাট অভিনয় দেখার প্রত্যাশায় দর্শক।

ঢাকাটাইমস/৬ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :