সুনামগঞ্জে ভারতীয় মদের চালানসহ আটক ২

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০১৮, ১৩:৪৩

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সীমান্তে পৃথক দুটি অভিযানে ২২পিস ইয়াবা  ও  ছয় বোতল ভারতীয় মদের চালানসহ দুইজনকে আটক পুলিশ।

আটক দুইজন হলেন, তাহিরপুর উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী বারেকটিলার বড়গোফ টিলার প্রয়াত শিক্ষক পরেন্দ্র মারাকের ছেলে ও তাহিরপুর উপজেলা শাখা ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসেসিয়েশন চেয়ারম্যান পুলক আজিম (৩৫) এবং একই এলাকার পুরানঘাট গ্রামের মৃত আব্দুল বারিকের ছেলে বাদল মিয়া (৩৮)।

পুলিশ ও স্থানীয়রা যায়, সোমবার ভোর রাত সাড়ে ৩টার সময় তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্দি ধরের নেতৃত্বে ও বাদাঘাট পুলিশ ফাড়িঁর ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আমির হোসেন ও  সহকারি উপপরিদর্শক (এএসআই) মনিরুল ইসলামেরসহ সঙ্গীয় ফোর্স  নিয়ে অভিযান চালায়। গোপন সংবাদের ভিত্তিতে চালানো এ অভিযানে ভারতীয় মদ বিক্রি করার সময় ৬বোতল মদসহ ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসেসিয়েশনের চেয়ারম্যান পুলক আজিমকে আটক করে। এসময় তার সঙ্গে থাকা অন্যান্য সহযোগীরা পালিয়ে যায়।

এদিকে পুলিশের একই কর্মকর্তারা সোমবার ভোরে পুরানঘাট গ্রাম অভিযান চালিয়ে ২২পিস ইয়াবা ট্যাবলেটসহ বাদল মিয়া (৩৮) কে তার নিজ বাড়ি থেকে আটক করে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর পৃথক দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে সুনামগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০৬আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :