নাটোরে ছেলের পিটুনিতে হাসপাতালে ভর্তি মা

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০১৮, ১৭:৩৮

নাটোরের সিংড়ায় ছোট ছেলেকে বাড়িতে জায়গা দেওয়ায় অপর বড় ছেলে তার ৭০ বছরের বৃদ্ধা মাকে পিটিয়ে আহত করেছেন। রবিবার সন্ধ্যায় সিংড়া উপজেলার মহেশচন্দ্রপুর গ্রামে এই ঘটনা ঘটে।

পরে রাত সাড়ে ৮টায় আহত অবস্থায় ওই বৃদ্ধাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার দুই প্রতিবেশী।

আহত মায়ের নাম রহিমা বেগম। তিনি মহেশচন্দ্রপুর গ্রামের জামসেদ প্রামাণিকের স্ত্রী। আহত রহিমা এখন সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাইনি ওয়ার্ডের ৩২ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, সিংড়া উপজেলার মহেশচন্দ্রপুর গ্রামের কৃষক জামসেদ প্রামাণিক তার ৬ ছেলের মধ্যে ছোট দুই ছেলে হেলাল উদ্দিন ও ছালামকে বসতভিটায় বাড়ি নির্মাণের জায়গা দেয়। এতে বৃদ্ধ বাবা মায়ের সঙ্গে অপর দুই বড় ছেলে দুলাল ও বেলাল হোসেনের বাকবিতণ্ডা বাধে। এতে তাদের মা রহিমা বেগম এগিয়ে এলে তাদের মধ্যে ঝগড়া বাধে।

এক পর্যায়ে হাতে থাকা লাঠি দিয়ে বৃদ্ধা মাকে দুলাল হোসেন মারধর করেন। এসময় স্থানীয় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।

এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য রফিকুল ইসলাম পারিবারিক বিরোধে ওই বৃদ্ধাকে তার বড় ছেলে পিটিয়েছেন। তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ঘটনাটি জানার পর অভিযুক্ত দুলাল হোসেনকে আটকের জন্য জরুরি ফোর্স পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০৬আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :