পৃথক ঘটনায় বগুড়ায় দুই লাশ উদ্ধার

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০১৮, ১৯:৪৬

বগুড়ার ধুনটে বিলের পানি থেকে সনাতন হাওয়ালদার নামে এক জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সনাতন হাওয়ালদার পাশ্ববর্তী পেঁচিবাড়ী গ্রামের জগীন্দ্রনাথ হাওয়ালদারের ছেলে।

অপর দিকে শাজাহানপুর উপজেলায় সাপের কামড়ে নাজমা বেগম নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার পারতেখুর দক্ষিণপাড়ার মৃত লোকমান হোসেনের পুত্র রফিকুল ইসলামে স্ত্রী।

ধুনট থানার পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম জানান, মঙ্গলবার ভোর ৫টার দিকে সনাতন হাওয়ালদার বাইশা বিলে মাছ ধরতে যায়। কিন্তু সকাল ১০টার দিকে স্থানীয় মৎস্যজীবীরা তার লাশ পানিতে ভাসতে দেখে থানায় খবর দেয়। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। মৃতদেহে কোন আঘাতের চিহ্ন না থাকায় প্রকৃত ঘটনা জানা যায়নি। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলেই প্রকৃত ঘটনা জানা যাবে।

অপরদিকে, শাজাহানপুর উপজেলায় সাপের কামড়ে নাজমা বেগমের মৃত্যু হয়। নাজমার স্বামী রফিকুল ইসলাম জানান, সোমবার রাতে খাওয়া-দাওয়া শেষে স্ত্রী নাজমা বেগম এবং দুই কন্যা সন্তানসহ শয়ন ঘরে ঘুমিয়ে পড়েন। রাত ১২টার দিকে স্ত্রীর চিৎকারে ঘুম ভেঙে যায়। আলো জ্বালিয়ে দেখতে পাওয়া যায় স্ত্রী নাজমা বেগমের ডান পায়ের আঙ্গুলে সাপের কামড়ের চিহ্ন এবং একটি গোখরা সাপ ঘরের মাটির মেঝেতে থাকা গর্তে দ্রুত ঢুকে পড়ে। সাথে সাথে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/৭আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :