ফতুল্লায় টেঁটাবিদ্ধ করে ফেরিওয়ালাকে হত্যা

প্রকাশ | ০৭ আগস্ট ২০১৮, ২৩:১২

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় টেঁটা দিয়ে আঘাত করে মনির হোসেন (৩৫) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। তিনি পেশায় একজন ফেরিওয়ালা বলে জানা গেছে।

মঙ্গলবার সন্ধ্যায় ফতুল্লার ব্যাংক কলোনি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মনির ফতুল্লার ব্যাংক কলোনি এলাকার নুর উদ্দীন মিল্কির ছেলে।

নিহতের বড় বোন মিনা আক্তার অভিযোগ করে বলেন, আমাদের চার ভাই বোনের মধ্যে আমি বড় ও তারপর মনির। মনিরের প্রথম স্ত্রী ফারজানা আক্তার নুপুর সরকারি চাকরি পাবার পর তাকে ছেড়ে চলে যায়। তারপর সে পারুলকে দ্বিতীয় বিয়ে করে। পারুলেরও এটি দ্বিতীয় বিয়ে ছিল। তার প্রথম স্বামী ছিল বাবুল। পারুলের এক মেয়ে রয়েছে নাম রিয়া। সে বিবাহিত।

তিনি জানান, রিয়ার স্বামী সিফাত প্রায় সময়ই এই বাড়িতে বেড়াতে এসে বলে যেত যে পারুল মনিরের উপর নির্যাতন করে। মনিরকে যেন পারুলের কাছে আসতে দেয়া না হয়, নাহলে তাকে মেরে ফেলবে। এর মধ্যেই আবার বাবুলের কাছে ফিরে যায় পারুল। এরপর থেকেই পারিবারিক লেনদেন নিয়ে পারুল ও মনিরের মধ্যে শুরু হয় ঝগড়া।

তিনি আরো জানান, সিফাত সন্ধ্যায় দোকানে যায় কিছু কেনাকাটা করতে তখনি খবর পায় কে বা কারা মনিরকে টেঁটা মেরেছে। পরে মানুষ দৌড়াদৌড়ি করে তাকে নিয়ে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার সময়ও তার জীবন ছিল, আসার পর মৃত্যু হয়েছে।

খানপুর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডাক্তার সরোয়ার হোসেন জানান, টেঁটাটি তার পেটের বামপাশে বিঁধেছে। এতে প্রচুর রক্তক্ষরণ হয়ে তিনি মারা যান।

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) দিদার জানান, খবর পেয়ে হাসপাতালে এসে লাশ দেখতে পেয়েছি। নিহতের পরিবারের অভিযোগও শুনছি, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকাটাইমস/০৭আগস্ট/প্রতিনিধি/ইএস