টাঙ্গাইলে তিন হাজার ইয়াবাসহ দম্পতি আটক

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৮, ১৬:৩৬

টাঙ্গাইলের সখীপুরে তিন হাজার পিস ইয়াবাসহ রালিমা বেগম (৪০) নামে এক নারীকে আটক করেছে পুলিশ। তিনি বাসাইল উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ফজলুল হক ফন্নুর স্ত্রী। বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সখীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড এলাকায় তার বাড়ি থেকে তাকে আটক করা হয় ।

এ ঘটনায় থানায় মাদক আইনে মামলা হয়েছে। পরে জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী ফজলুল হক ফন্নুকেও আটক করেছে পুলিশ।

বাসাইল উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ভজন কুমার বিশ্বাস ফজলুল হক ফন্নুর দলীয় পরিচয় নিশ্চিত করে বলেন, ফন্নু বাসাইল উপজেলা আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক হলেও ব্যবসায়িক কাজে সখীপুর থাকতেন। তিনি দলীয় কাজে অনেকটাই নিস্ক্রিয়। ফন্নু বাসাইল উপজোলার সুন্না পূর্ব পাড়ার আনছের আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, রালিমা বেগম দির্ঘদিন ধরে দেশের বিভিন্ন জায়গা থেকে ইয়াবা এনে সখীপুরসহ আশপাশের উপজেলায় বিক্রি করতেন। বুধবার সকালে কক্সবাজার থেকে বিপুল পরিমান ইয়াবা নিয়ে রালিমা সখীপুরে আসছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে সখীপুর থানা পুলিশ তার বাড়ির আশপাশে অবস্থান নেয়। পরে রালিমা বাসায় ঢুকতেই তাকে ইয়াবাসহ আটক করা হয়।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম তুহীন আলী বলেন, তিন হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি রালিমা ও তাঁর স্বামী ফজলুল হক ফন্নুকে আটক করা হয়েছে। সাতদিনের রিমাণ্ড চেয়ে তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

(ঢাকাটাইমস/০৮আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :