ব্যাংক ব্যবস্থাপককে মারধরে ইউপি চেয়ারম্যান কারাগারে

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৮, ২১:৫৬

ঋণ প্রদানের সুপারিশ না শোনায় ঝালকাঠির নলছিটির তালতলা শাখার কৃষি ব্যাংকের ব্যবস্থাপককে পিটিয়ে আহত করার মামলায় মোল্লারহাট ইউপি চেয়ারম্যান কবির হোসেনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

বুধবার দুপুরে ঝালকাঠির মুখ্য বিচারিক হাকিম আদালতে আত্মসমর্পন করে জামিন চাইলে বিচারক মো. আশ্রাফুল ইসলাম তা নামঞ্জুর করে কবির হোসেনকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলা সূত্রে জানা গেছে, ২৯ মে দুপুর ১২টার দিকে উপজেলার সুবিদপুর ইউনিয়নের কৃষি ব্যাংকের তালতলা বাজার শাখায় হামলা ও মারধরের ঘটনা ঘটে। এ সময় ব্যাংক থেকে টেনেহিঁচড়ে রাস্তায় এনে ব্যবস্থাপক মোস্তাইনুর রহমানকে প্রকাশ্যে জুতাপেটা করে ইউপি চেয়ারম্যান ও তার লোকজন। এ ঘটনায় ওই দিনই ব্যাংক ব্যবস্থাপক মামলা করেন।

কৃষি ব্যাংক সূত্রে জানা গেছে, উপজেলার কামদেবপুর গ্রামের কৃষক মো. তোফাজ্জেল খান নামে এক ব্যক্তি নগদ ঋণ (সিসি লোন) চেয়ে আবেদন করেন কৃষি ব্যাংক তালতলা বাজার শাখায়। ব্যাংকের ব্যবস্থাপক মোস্তাইনুর রহমান ঋণ দেয়ার আগে ওই ব্যক্তি সম্পর্কে তথ্য নিতে কয়েক দিন সময় নেন।

তোফাজ্জেলকে ঋণ দেয়ার জন্য সুপারিশ করেন মোল্লারহাট ইউপি চেয়ারম্যান কবির হোসেন।

২৯ মে সকালে ইউপি চেয়ারম্যান ব্যাংকের ব্যবস্থাপককে মুঠোফোনে ঋণ দিতে চাপ দেন। ব্যাংক ব্যবস্থাপক সময় চাইলে ক্ষিপ্ত হন ইউপি চেয়ারম্যান। পাঁচ-ছয়টি মোটরসাইকেলে ইউপি চেয়াম্যান কবির হোসেন লোকজন নিয়ে ব্যংক ব্যবস্থাপকের কক্ষে ঢুকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন। পরে তাকে ব্যাংক থেকে টেনেহিঁচড়ে নামিয়ে রাস্তায় নিয়ে আসা হয়। এসময় লোকজন ডেকে প্রকাশ্যে তাকে জুতাপেটা করেন ইউপি চেয়ারম্যান।

(ঢাকাটাইমস/৮আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :