দেশে ফিরেছে টাইগাররা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ আগস্ট ২০১৮, ১৪:৫৮ | প্রকাশিত : ০৯ আগস্ট ২০১৮, ০৯:৪৪

ওয়েস্ট ইন্ডিজ-যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বৃহস্পতিবার সকালে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে সাকিব আল হাসানদের বহনকারী বিমানটি। গত জুন মাসের শেষের দিকে ওয়েস্ট ইন্ডিজ সফরে যায় টাইগাররা।

এই সফরে টাইগাররা দুইটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলে। টেস্ট সিরিজ হেরে গেলেও ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জয় করেছে বাংলাদেশ। টাইগাররা ওয়েস্ট ইন্ডিজ সফর শুরু করে টেস্ট সিরিজের মাধ্যমে। টেস্ট সিরিজ বাংলাদেশ হারে ২-০ ব্যবধানে। সিরিজের প্রথম টেস্ট ম্যাচে ইনিংস ও ২১৯ রানে জয় পায় ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় ম্যাচে ক্যারিবীয়রা জয় পায় ১৬৬ রানে।

এরপর ওয়ানডে সিরিজ বাংলাদেশ জিতে নেয় ২-১ ব্যবধানে। ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশ জয় পেয়েছিল ৪৮ রানে। দ্বিতীয় ম্যাচে তিন রানে জয় পেয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। তৃতীয় ম্যাচে ১৮ রানে জয় পায় বাংলাদেশ।

তারপর টি-টোয়েন্টি সিরিজ বাংলাদেশ জিতে নেয় ২-১ ব্যবধানে। সিরিজের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ জয় পেয়েছিল সাত উইকেটে। দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ জয় পায় ১২ রানে। তৃতীয় ম্যাচে বৃষ্টি আইনে ১৯ রানে জয় পায় টাইগাররা। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি ওয়েস্ট ইন্ডিজের মাটিতে অনুষ্ঠিত হলেও দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হয় যুক্তরাষ্ট্রে।

(ঢাকাটাইমস/৯ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :