সিপিএলের উদ্বোধনী ম্যাচে চ্যাম্পিয়নদের শতরানের জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ আগস্ট ২০১৮, ১১:০৭ | প্রকাশিত : ০৯ আগস্ট ২০১৮, ১০:১৬

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ষষ্ঠ আসর শুরু হয়েছে আজ। বৃহস্পতিবার টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে সেইন্ট লুসিয়া স্টার্সকে ১০০ রানে হারিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন দল ত্রিনবাগো নাইট রাইডার্স। টুর্নামেন্টে গত পাঁচ আসরের মধ্যে দুইবার চ্যাম্পিয়ন হয়েছে ত্রিনবাগো নাইট রাইডার্স।

এদিন পোর্ট অব স্পেনে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেটে ১৯৫ রান সংগ্রহ করে ত্রিনবাগো নাইট রাইডার্স। দলের পক্ষে সর্বোচ্চ ৬৮ রান করেন কলিন মুনরো। এই রান করতে ৪৮টি বল খেলেন তিনি।

অন্যদের মধ্যে ২৭ বলে ৫০ রান করে অপরাজিত থাকেন দিনেশ রামদিন। ১১ বলে ১৭ রান করেন অধিনায়ক ডোয়াইন ব্রাভো। সেইন্ট লুসিয়া স্টার্সের বোলারদের মধ্যে মিচেল ম্যাকক্লেনাঘান ২টি, কাইরন পোলার্ড ২টি ও কেজরিক উইলিয়ামস ২টি করে উইকেট শিকার করেন।

পরে সেইন্ট লুসিয়া স্টার্স ব্যাট করতে নেমে ১৭.৩ ওভারে ৯৫ রান করে অলআউট হয়ে যায়। দলের পক্ষে সর্বোচ্চ ১৯ রান করেন ওপেনার আন্দ্রে ফ্লেচার। ত্রিনবাগো নাইট রাইডার্সের বোলারদের মধ্যে ডোয়াইন ব্রাভো ৩টি, ফাওয়াদ আহমেদ ৩টি, জ্যাভন সিয়ার্লস ১টি, সুনিল নারিন ১টি, শ্যানন গ্যাব্রিয়েল ১টি ও আলী খান ১টি করে উইকেট শিকার করেন। ম্যাচ সেরা হন ত্রিনবাগো নাইট রাইডার্সের কলিন মুনরো।

(ঢাকাটাইমস/৯ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :