স্বামী হত্যার অভিযোগে স্ত্রীসহ শাশুড়ি আটক

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ আগস্ট ২০১৮, ১৬:০৬ | প্রকাশিত : ০৯ আগস্ট ২০১৮, ১৫:২১

জামালপুরের সরিষাবাড়ীতে রকিবুল তরফদার রাব্বী নামে এক ব্যক্তি মারা যাওয়ার ঘটনায় তার স্ত্রী মৌটুসি (২০) ও শাশুড়ি হাসি বেগমকে আটক করেছে সরিষাবাড়ী থানা পুলিশ। দাম্পত্য কলহের জের ধরে স্ত্রীর হাতে রকিবুল খুন হয়েছেন বলে অভিযোগ করেছেন নিহতের স্বজনরা।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোরে উপজেলার আরামনগর বাজারের জিএমসি কলোনিতে। নিহত রকিবুল তরফদার রাব্বী সরিষাবাড়ীর শিমলা বাজারের কালু তরফদারের ছেলে।

পুলিশ জানায়, দুই বছর আগে সরিষাবাড়ী শিমলা বাজারের খলিল তরফদারের ছেলে রকিবুল তরফদার রাব্বীর সঙ্গে জামালপুর সদরের দিগপাইত এলাকার আবুল কাশেমের মেয়ে মৌটুসির বিয়ে হয়। বিয়ের পর আরমনগর বাজারে জিএমসি কলোনিতে সুরুজ মিয়ার বাসায় ভাড়াটিয়া হিসেবে বাস করে আসছিলেন তারা। বিয়ের কিছুদিন যেতে না যেতেই তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। বৃহস্পতিবার ভোর রাতে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে রকিবুল তরফদার অচেতন হয়ে পড়েন।

পরে রফিকুলকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. মমতাজ উদ্দিন মৃত ঘোষণা করেন।

রফিকুলের লাশ তার স্ত্রী ও শাশুড়ি হাসপাতালে লাশ রেখে পালানোর সময় স্থানীয়রা তাদের আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ হাসপাতাল থেকে স্বামী হত্যার অভিযোগে স্ত্রী মৌটুসি ও শাশুড়ি হাসি বেগমকে আটক করে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রফিকুলের স্ত্রী মৌটুসি পরকীয়ায় আসক্ত উল্লেখ করে নিহতের ফুফু আইরিন আক্তার লাকি বলেন, পরকীয়ায় আসক্তের পর থেকে রাব্বীকে সহ্য করতে পারতেন না মৌটুসী। এই নিয়ে প্রায়ই তাদের মধ্যে দাম্পত্য কলহ লেগেই থাকতো। মৌটুসী রাব্বীকে হত্যা করেছেন বলে অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আরিফুল ইসলাম জানান, সরিষাবাড়ী হাসপাতাল থেকে রকিবুল ইসলামের লাশ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের চোখে ও শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহৃ পাওয়া গেছে। স্ত্রী মৌটুসী বেগম ও শাশুড়ি হাসি বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে।

সরিষাবাড়ী থানার ওসি রেজাউল ইসলাম খান বলেন, কী কারণে রাব্বীর মৃত্যু হয়েছে তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রির্পোটে বিস্তারিত জানা যাবে। এ ব্যপারে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/০৯আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :