‘আদিবাসীর জীবন মান উন্নয়নে সরকার আন্তরিক’

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ০৯ আগস্ট ২০১৮, ২০:২৯

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক খাদ্যমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, আদিবাসী ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। তাদের সকল সমস্যা পর্যায়ক্রমে সমাধানে সরকার আন্তরিক রয়েছে।

তিনি বলেন, ক্ষুদ্র জাতিসত্তার জনগোষ্ঠীকে বননির্ভর উন্নয়ন কর্মকাণ্ডে সম্পৃক্ত করে বিশেষ কায়দায় পুনর্বাসন করার উদ্যোগ নেয়া হয়েছে। আর এ জন্য আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

তিনি আরও বলেন, অসত্য নানা ইস্যুতে বিএনপি তাদের সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে সংবিধান অনুযায়ী যথাসময়ে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে জনগণের ম্যান্ডেট নিয়ে আওয়ামী লীগ আবারও সরকার গঠন করবে।

তিনি বলেন, মধুপুরে শিক্ষা-স্বাস্থ্যসহ সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধন করা হয়েছে। তিনি বিশ্ব আদিবাসী দিবস উপলক্ষে টাঙ্গাইলের মধুপুরে জলছত্র কর্পোস্ট খ্রীষ্টি উচ্চ বিদ্যালয় মাঠে আদিবাসী ক্ষুদ্র নৃ-জনগোষ্ঠীর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

জয়েনশাহী আদিবাসী উন্নয়ন পরিষদের সভাপতি ইউজিন নকরেকের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাপ্পু সিদ্দিকী, অ্যাডভোকেট ইয়াকুব আলী, জয়েনশাহী আদিবাসী উন্নয়ন পরিষদের সাবেক সভাপতি অজয় প্রমুখ।

(ঢাকাটাইমস/৯আগস্ট/আরকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :