মাদক কারবারি স্ত্রীর দায়ে আ.লীগ নেতা বহিষ্কার

প্রকাশ | ০৯ আগস্ট ২০১৮, ২০:৫৩

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল

টাঙ্গাইলে মাদক কারবারি স্ত্রীর দায়ে বাসাইল উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ফজলুল হক ফন্নুকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

ফন্নুর  স্ত্রী রালিমা বেগম রাখিকে সখীপুর থানা পুলিশ তিন হাজার ইয়াবাসহ আটক করে।

অতিরিক্ত জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রীর পর ফন্নুকেও আটক করে পুলিশ।

এ ঘটনায় ফজলুল হক ফন্নুকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী অলিদ ইসলাম এ তথ্যটি নিশ্চিত করেছেন। 
কাজী অলিদ ইসলাম বলেন, ফজলুল হক ফন্নু উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক পদে দায়িত্বপ্রাপ্ত ছিল। দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দীর্ঘদিন যাবৎ দলীয় কর্মকাণ্ডে অনুপস্থিত থাকার দায়ে এক জরুরি সভার মাধ্যমে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

ওই পদে উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল কাশেম মাস্টারকে দায়িত্ব অর্পন করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

পুলিশ জানায়, বুধবার সকালে গোপন সংবাদে সখীপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ফজলুল হক ফন্নুর স্ত্রী রালিমা বেগমকে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ভাড়া বাসার সামনে থেকে তিন হাজার ইয়াবাসহ আটক করে। এরপর বাসা থেকে ফজলুল হক ফন্নুকেও আটক করা হয়।

এ ঘটনায় সখীপুর থানার এসআই শামছুল হক মামলা করেছেন।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম তুহীন আলী বলেন, তিন হাজার ইয়াবাসহ মাদক কারবারি রালিমা ও তার স্বামী ফজলুল হক ফন্নুকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। পুলিশ আদালতের কাছে তাদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান চেয়েছেন।

(ঢাকাটাইমস/৯আগস্ট/আরকে/এলএ)