‘আনুশকা শর্মা প্রোটোকল ভাঙেননি’

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ আগস্ট ২০১৮, ২০:২৭

ভারতীয় ক্রিকেট দল এখন ইংল্যান্ড সফরে রয়েছে। সম্প্রতি ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) টুইটারে টিম ইন্ডিয়ার একটি ছবি আপলোড করে। এই ছবিতে দলের খেলোয়াড়দের সঙ্গে রয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মা। ছবিটি তোলা লন্ডনে ভারতীয় হাইকমিশনে।

বিসিসিআই এই ছবি আপলোড করার পর তৈরি হয়েছে সমালোচনা। সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে সমালোচনার ঝড়। অনেকে প্রশ্ন তুলছেন, টিম ইন্ডিয়ার সঙ্গে ছবিতে আনুশকা শর্মা কেন? এতে নিয়ম ভঙ্গ হয়েছে। এই সমালোচনার ব্যাপারে ব্যাখ্যাও এসেছে। বলা হচ্ছে, এতে কোনো নিয়ম ভঙ্গ করা হয়নি।

নাম প্রকাশ না করার শর্তে একজন বলেছেন, ‘দল যে দেশেই সফর করুক না কেন এটা একটা রীতি। হাইকমিশন খেলোয়াড়দের সঙ্গীনিসহ আমন্ত্রণ করে থাকে। এখন কোনো খেলোয়াড় সঙ্গে কাউকে নিবে কি নিবে না এটা তার ব্যাপার। এমনকি লন্ডনে খেলোয়াড়দের আমন্ত্রণ করা হয়েছিল সঙ্গীনি সহ। এখানে প্রোটোকল ভাঙার কোনো বিষয় ছিল না।’

ভারতীয় হাইকমিশনের একটি সূত্র নিশ্চিত করেছে, ‘আনুশকা শর্মা এসেছিলেন হাইকমিশনার ও তার স্ত্রীর আমন্ত্রণে ভারতীয় ক্রিকেট দলের সংবর্ধনায় অংশ নিতে। সংবর্ধনা আয়োজন করেছিলেন হাইকমিশনার ও তার স্ত্রী, হাইকমিশন নয়। গ্রুপ ছবিটি তোলা হয়েছিল দল যখন ভবনে প্রবেশ করছিল তখন। সংবর্ধনা ছিল হাইকমিশনারের বাসায়। হাইকমিশনে নয়।’

বিসিসিআইয়ের নতুন নিয়ম অনুযায়ী দলের সফরে কোনো ক্রিকেটার তার স্ত্রী বা বান্ধবীকে সফরের প্রথম ১৪ দিনের পর যেকোনো ১৪ দিন সঙ্গে রাখতে পারবেন।

লন্ডনের লর্ডসে গতকাল শুরু হয়েছে ইংল্যান্ড ও ভারতের মধ্যকার পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ। প্রথম দিন বৃষ্টির কারণে খেলা মাঠে গড়ায়নি। দ্বিতীয় দিন খেলা শুরু হলেও কিছুক্ষণ পর বাগড়া দেয় বৃষ্টি। সিরিজের প্রথম ম্যাচে ৩১ রানে হেরে গিয়েছিল ভারত।

(ঢাকাটাইমস/১০ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

বড় চমক রেখে জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

টি-টোয়েন্টি সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীত-স্মৃতি মানদানারা

তীব্র গরমে ফ্লাডলাইটে ফুটবল ম্যাচের সিদ্ধান্ত

জাতীয় দলে ফেরা নিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানালেন সুনীল নারিন

 হাথুরুর সঙ্গে নির্বাচকদের বৈঠক সম্পন্ন, আলোচনা হলো যা নিয়ে

মুস্তাফিজের আইপিএল ছাড়া নিয়ে যা বললেন চেন্নাই কোচ

ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ

চিরপ্রতিদ্বন্দ্বী এসি মিলানকে হারিয়ে পাঁচ ম্যাচ আগেই ইন্টারের শিরোপা উৎসব

পাকিস্তানি ব্যাটারদের স্ট্রাইকরেটে গুরুত্ব দিতে বললেন শহিদ আফ্রিদি

আজ রাতে হাইভোল্টেজ মিলান ডার্বি, জিতলেই শিরোপা নিশ্চিত ইন্টারের

এই বিভাগের সব খবর

শিরোনাম :