চট্টগ্রামে ২৪৫ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

ব্যুরো প্রধান, চট্টগ্রাম
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০১৮, ১৩:২০

চট্টগ্রামে ২৪৫ বোতল ফেনসিডিলসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পু্লিশ। এর মধ্যে একজন নিজেকে সাবেক পররাষ্ট্রমন্ত্রী মোর্শেদ খানের সহকারী ব্যক্তিগত সচিব-এপিএস বলে দাবি করেছেন।

শুক্রবার দিবাগত রাতে নগরীর চৈতন্যগলি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এরা হলেন- চান্দগাঁও থানার পাঠানিয়া গোদা এলাকার এসএম কামাল উদ্দিনের ছেলে মো. মোশাররফ উদ্দিন (৪৩) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা এলাকার আবু তাহেরের ছেলে মোহাম্মদ খলিল আহমদ (৪১)।

পুলিশ সূত্র মতে, গ্রেপ্তার মোশাররফ বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী এম মোর্শেদ খানের ‘এপিএস’ বলে দাবি করেছেন। আর খলিল তার সহযোগী বলে জানা গেছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, গোপন সূত্রে খবর পেয়ে চৈতন্যগলি এলাকা থেকে ২৪৫ বোতল ফেনসিডিলসহ সাবেক এক মন্ত্রীর এপিএস দাবি করা মোশাররফ ও তার সহযোগী খলিলকে গ্রেপ্তার করা হয়েছে। তারা একটি গ্রে রংয়ের প্রাইভেট কারে করে এসব ফেনসিডিল নিয়ে এসেছিলেন।

এ ঘটনার সঙ্গে জড়িত আমিনুল্লাহ, মনসুর ও পারভীন নামে আরও তিনজন পলাতক রয়েছে। গ্রেপ্তার দুইজনসহ পাঁচজনের নাম উল্লেখ করে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

ঢাকাটাইমস/১১আগস্ট/ব্যুরো/ডিএম

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :