চট্টগ্রামে নিখোঁজ শিশু নীলফামারীতে উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০১৮, ২০:৫৬

চট্টগ্রামের চান্দগাঁও এলাকা থেকে নিখোঁজের চার মাস পর এক স্কুলছাত্রকে নীলফামারী থেকে উদ্ধার করতে সক্ষম হয়েছে চট্টগ্রাম পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই পুলিশ মেট্টো)।

জানা যায়, গত ২৫ এপ্রিল বেলা ১১টার দিকে চান্দগাঁও থানার চররাঙ্গামাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র মো. ফয়সাল হোসেন (১০) ইংরেজি পরীক্ষা দেয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করে না পেয়ে চান্দগাঁও থানায় ২৭ এপ্রিল জিডি করেন, যার নং ১৩৭৫। পরে এটি মামলা হিসেবে রেকর্ড করে গত ২ মে চান্দগাঁও থানা। আদালত মামলাটি আমলে নিয়ে চট্টগ্রাম মেট্টো পিবিআইকে তদন্তের নির্দেশ দেয়।

গত ৯ আগস্ট গোপন সংবাদে খবর পেয়ে মামলার দায়িত্বপ্রাপ্ত পিবিআই কর্মকর্তা মো. জাহেদুজ্জামান চৌধুরী ভিকটিম ফয়সাল হোসেনকে নীলফামারী সদর থানা এলাকার কহিনুল ইসলামের বাড়ি থেকে উদ্ধার করেন।

পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফয়সাল জানায়, স্কুলের ইংরেজি পরীক্ষাটি সকালে হওয়ার কথা ছিল, কিন্তু সে বিকালে মনে করে পরীক্ষা সেন্টারে যায়। সেখানে গিয়ে জানতে পারে সকালে পরীক্ষা হয়ে গেছে। বিষয়টি তার বাবা জানতে পারলে মারধর করবেন এমন ভয়ে সে আর বাসায় ফিরেনি। সে স্বেচ্ছায় পালিয়ে নীলফামারীতে আসে বলে স্বীকার করে।

(ঢাকাটাইমস/১১আগস্ট/জেজে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :