রংপুরে বাসচাপায় স্কুলছাত্র নিহত, মহাসড়ক অবরোধ

ব্যুরো প্রধান, রংপুর
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০১৮, ১৩:৪৯

ঢাকায় নিরাপদ সড়ক আন্দোলনের দাবিতে আন্দোলসন শেষ হতে না হতেই লক্কর ঝক্কর একটি বাসের চাপায় প্রাণ গেলো রংপুর কালেক্টরেট স্কুলের দশম শ্রেণির ছাত্র জিওনের। এর প্রতিবাদে সড়ক অবরোধ ও একটি অ্যাম্বুলেন্স ভাংচুর করেছে বিক্ষুব্ধরা।

চালককে গ্রেপ্তারের দাবিতে উত্তাল হয়ে উঠেছে রংপুর। অবরোধে যোগ দিয়েছেন বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। রাজধানীর সাথে যোগাযোগ বন্ধ রয়েছে উত্তরের নীলফামারী, পঞ্চগড় ঠাকুরগাও দিনাজপুরের সব দূরপাল্লার যানবাহন।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে ১২ টার দিকে জিওন স্কুল শেষে মডার্ন মোড়ের ছাত্রাবাসের দিকে আসছিলেন। মডার্ণ থেকে ছেড়ে যাওয়া একটি লোকাস বাস জিওনকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে জিওনের সহপাঠী ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে সড়ক অবরোধ করে।

এতে যোগ দেয় পার্শ্ববর্তী বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। এসময় লাশ বহন করতে আসা একটি অ্যাম্বুলেন্স ভাংচুর করে বিক্ষুব্ধরা। এ ঘটনায় সড়কে সব ধরণের যান চলাচল বন্ধ রয়েছে।

রংপুর অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ রয়েছে। যেকোনো পরিস্থিতি আমরা নিয়ন্ত্রণ করবো।

(ঢাকাটাইমস/১২আগস্ট/আরআইআর/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :