হোপ-রেইফার নৈপুণ্যে বার্বাডোজের জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ আগস্ট ২০১৮, ১১:০৬ | প্রকাশিত : ১৩ আগস্ট ২০১৮, ০৯:৫৮

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) রবিবারের ম্যাচে গায়ানা আমাজন ওয়ারিয়র্সকে ৩০ রানে হারিয়েছে বার্বাডোজ ট্রাইডেন্টস। দলটি জয়ের মাধ্যমে টুর্নামেন্ট শুরু করল। এক ম্যাচ খেলে দুই পয়েন্ট নিয়ে এখন তারা পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে রয়েছে। অন্যদিকে, গায়ানা আমাজন ওয়ারিয়র্স তিন ম্যাচ খেলে চার পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে।

এদিন গায়ানার প্রোভিডেন্স স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে চার উইকেটে ১৮৫ রান করে। দলের পক্ষে শাই হোপ ৪৫ বল খেলে ৮৮ রান করেন। এই রান করার পথে তিনি ছয়টি চার মারে ও ছয়টি ছক্কা হাঁকান।

এছাড়া ৩৭ বলে ৪১ রান করেন স্টিভেন স্মিথ। ২৭ বল খেলে ৪৫ রান করে অপরাজিত থাকেন নিকোলাস পুরান। গায়ানা আমাজন ওয়ারিয়র্সের বোলারদের মধ্যে সোহেল তানভীর ১টি, ক্রিস গ্রিন ১টি, ইমরান তাহির ১টি ও কিমো পল ১টি করে উইকেট নেন।

পরে গায়ানা আমাজন ওয়ারিয়র্স ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে আট উইকেটে ১৫৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ ৪৮ রান করেন শেরফেন রাদারফোর্ড। দ্বিতীয় সর্বোচ্চ ৩৮ রান করেন অধিনায়ক শোয়েব মালিক। বার্বাডোজ ট্রাইডেন্টসের পক্ষে রেমন রেইফার চার ওভারে ২০ রান দিয়ে পাঁচটি উইকেট শিকার করেন। ইনিংসের ১৯তম ওভারে তিনি তিনটি উইকেট শিকার করেন। অন্যদের মধ্যে জ্যাসন হোল্ডার ১টি, অ্যাশলে নার্স ১টি ও ওয়াহাব রিয়াজ ১টি করে উইকেট শিকার করেন। ম্যাচ সেরা হন বার্বাডোজ ট্রাইডেন্টসের রেমন রেইফার।

সংক্ষিপ্ত স্কোর

বার্বাডোজ ট্রাইডেন্টস: ১৮৫/৪ (২০ ওভার)

গায়ানা আমাজন ওয়ারিয়র্স: ১৫৫/৮ (২০ ওভার)

(ঢাকাটাইমস/১৩ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :