বাঁশ কাটা নিয়ে মারধরে গৃহবধূ নিহত

প্রকাশ | ১৩ আগস্ট ২০১৮, ১৪:০৩

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

গাজীপুরের কাপাসিয়ায় বাঁশ কাটা নিয়ে বিরোধের জের ধরে প্রতিবেশীর মারধরে শিউলী আক্তার লতা নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ প্রতিবেশী ময়েজ উদ্দিনের স্ত্রী হেলেনা আক্তার, ছেলে মাহফুজ ও মেয়ে কাকলী আক্তারকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লতাদের সীমানা থেকে প্রতিবেশী ময়েজ উদ্দিন একটি বাঁশ কেটে ফেলেন। এ সময় বাড়িতে অন্য কেউ না থাকায় লতা ময়েজ উদ্দিনের বাড়িতে গিয়ে এর প্রতিবাদ করেন। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ময়েজ উদ্দিন, তার স্ত্রী হেলেনা আক্তার, ছেলে মাহফুজ ও মেয়ে কাকলী আক্তার লাটিসোটা নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। তারা এলোপাথাড়ি পিটিয়ে লতাকে গুরুতর আহত করে। খবর পেয়ে বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়। পরে অবস্থার অবনতি হলে রবিবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী ছাত্তার মোল্লা প্রায় ১৫ বছর ধরে দুবাই প্রবাসী। তাদের রিফাত নামে মাদ্রাসাপড়ুয়া ১২ বছর বয়সী একটি ছেলে রয়েছে।

কাপাসিয়া থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, ঝগড়ার জেরে লাঠিপেটায় গৃহবধূ হত্যার সঙ্গে জড়িত ময়েজ উদ্দিনের স্ত্রী হেলেনা আক্তার, ছেলে মাহফুজ ও কাকলী আক্তারকে আটক করা হয়েছে।

নিহতের ভাসুর মোতালিব বাদী হয়ে থানায় মামলা করেছেন।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/প্রতিনিধি/এলএ)