কুমিল্লায় হকার হত্যা

প্রকাশ | ১৩ আগস্ট ২০১৮, ১৯:০৪

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস

কুমিল্লার চান্দিনায় জামাল হোসেন নামে এক হকারকে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করার তিন দিন পর নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার চান্দিনা পৌরসভার ২নং ওয়ার্ডের হারং পশ্চিমপাড়া এলাকার ফসলি মাঠ থেকে নিহতের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

নিহত জামাল হোসেন ওই হারং গ্রামের তাজুল ইসলামের ছেলে। সে ঝাল মুড়ি বিক্রি করত।

নিহতের স্ত্রী পারভীন জানান, শুক্রবার রাত ১০টার দিকে আবুল হোসেন ও কামাল নামে দুই বন্ধু তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সারারাত জামাল ঘরে না ফেরায় পরদিন সকালে হোসেন ও কামালের বাড়িতে গিয়ে খোঁজ নিতে গেলে তারা কিছু জানে না বলে জানায়।

শনিবার সারাদিনও জামালের কোন খোঁজ না পেয়ে চান্দিনা থানাকে অবহিত করি।

এদিকে সোমবার সকাল ৭টার দিকে হারং গ্রামের এক কৃষক ফসলি মাঠে ঘাস কাটতে গিয়ে অর্ধগলিত মরদেহ দেখতে পায় স্থানীয়রা। ঘটনাস্থল থেকে জামাল হোসেনের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের বোন জাহানারা বেগম জানান, বৃহস্পতিবার আমার বাবা গরু বিক্রি করে। শুক্রবার সকালে বাবার কাছ থেকে ২১ হাজার টাকা নিয়ে যায় জামাল হোসেন। ওই টাকার জন্যই তারা আমার ভাইকে মেরে ফেলেছে। পুলিশ আবুল হোসেন ও কামাল হোসেন নামের দুইজনকে আটক করেছ।

আটকরা হলো- হারং গ্রামের আব্দুল মতিনের ছেলে কামাল হোসেন ও আব্দুর রবের ছেলে আবুল হোসেন।

চান্দিনা থানার ওসি মুহাম্মদ শামছুল ইসলাম জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। তারা হত্যার কথা স্বীকার করেছে। টাকা এবং নারী সংক্রান্ত ঘটনায় এই হত্যার ঘটনা ঘটতে পারে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/প্রতিনিধি/এলএ)