নোয়াখালীতে মওদুদের বক্তব্যের প্রতিবাদ আ.লীগের

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ আগস্ট ২০১৮, ২০:৫৬ | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৮, ২০:৫৩

ব্যারিস্টার মওদুদ আহমদের বক্তব্যের প্রতিবাদে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সংবাদ সম্মেলন করেছে।

শুক্রবার বিকালে কোম্পানীগঞ্জ দলীয় কার্যালয়ে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল সংবাদ সম্মেলনে বলেন, ব্যারিস্টার মওদুদ আহমদ সকল সত্যকে পাশ কাটিয়ে সরকার, আওয়ামী লীগ ও জনপ্রিয় নেতা ওবায়দুল কাদেরের বিরুদ্ধে মিথ্যাচার করে আসছেন।

তিনি আরো বলেন, কোটা আন্দোলনকারীদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী সংসদে কোন কথা বলেননি, অথচ মওদুদ আহমেদ তার বক্তব্যে প্রধানমন্ত্রীর বিরুদ্ধেও মিথ্যাচার করছেন। নিরাপদ সড়ক আন্দোলনে প্রধানমন্ত্রী নিজেই সমর্থন করেছেন। আন্দোলনকারীদের দাবিও মেনে নিয়েছেন। ছাত্রদল ও শিবিরের ক্যাডারেরাই ছাত্র আন্দোলনের সাথে সম্পৃক্ত হয়ে সকল অপকর্ম করেছে। মন্ত্রী, এমপি, পুলিশ, সরকারি কর্মকর্তাদের নাজেহাল করেছে।

সংবাদ সম্মেলনে মওদুদ আহমদের অরাজনৈতিক বক্তব্য প্রত্যাহার দাবি করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে ছিলেন- নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি রেয়াজুল হক লিটন, সাধারণ সম্পাদক প্যানেল মেয়র আবদুল খায়ের প্রমুখ।

প্রসঙ্গত, বৃহস্পতিবার বিকালে বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউপির মানিকপুর গ্রামে তার নিজ বাসভবনে নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে বলেছিলেন, বর্তমান সরকারের যে একটা নির্বাচিত সরকার নয় সেটাই তারা প্রতিনিয়ত তাদের আচার-আচরণে প্রমাণ করে চলেছেন। বর্তমান সরকারের জনপ্রিয়তা নেই। দেশে বাক স্বাধীনতা নেই, নেই কোন গণতন্ত্র। মানুষ ডিজিটাল বাংলাদেশ না একটি নিরাপদ বাংলাদেশ দেখতে চায়। শিক্ষার্থীদের আন্দোলন তো সে কথাই বলে। মানুষ নিরাপদ সড়ক দেখতে চায়। সে ক্ষেত্রে সরকার পরাজিত হয়েছে। আগামী ৫০ বছরে বাংলাদেশের নতুন প্রজন্ম আ’লীগকে ভোট দেবে না।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :