চুয়াডাঙ্গায় ডাকাত দলের তিন সদস্য গ্রেপ্তার

প্রকাশ | ১৭ আগস্ট ২০১৮, ২২:০৭

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস

চুয়াডাঙ্গা আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার রাত ৭টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের হায়দারপুর গ্রামের একটি মাঠ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে দুটি ধারালো দাসা ও একটি চাপাতি।

গ্রেপ্তাররা হলেন- মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার বন গ্রামের আমজেদ বিশ্বাস, একই জেলার শ্রীপুর উপজেলার সোনাইকুন্দিপুর গ্রামের সুজন মিত্র ও একই উপজেলার বখেরা গ্রামের দুর্জয় বিশ্বাস।

পুলিশ জানায়, কোরবানির গরুবাহী গাড়িতে ডাকাতির উদ্দেশ্যে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের পাশে হায়দারপুর গ্রামের একটি আম বাগানের মধ্যে ৭/৮ জন ডাকাত সদস্য অবস্থান করছে। গোপন সংবাদে এমন খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আশরাফ বিশ্বাস ও জসিম উদ্দীনের নেতৃত্বে একটি দল রাত ৭টার দিকে ওই এলাকায় অভিযান চালায়।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আশরাফ বিশ্বাস জানান, আমরা ঘটনাস্থলে পৌঁছালে আমাদের উপস্থিতি টের পেয়ে ডাকাত সদস্যরা পালানোর চেষ্টা করে। এ সময় ধাওয়া করে আমজেদ বিশ্বাস, সুজন মিত্র ও দুর্জয় বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দুটি ধারালো দাসা ও একটি চাপাতি।

পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, গ্রেপ্তাররা চুয়াডাঙ্গা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলাও রয়েছে। তাদের গোয়েন্দা কার্যালয়ে নিয়ে সহযোগীদের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/প্রতিনিধি/এলএ)