কুমিল্লায় যুবলীগ নেতার ঘুষিতে ইউপি চেয়ারম্যানের মৃত্যুর অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ আগস্ট ২০১৮, ২৩:২৪ | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৮, ২৩:২০

কুমিল্লায় ভিজিএফের চাল বিতরণ নিয়ে বিরোধ সৃষ্টির ফলে ইউনিয়ন যুবলীগ নেতার ঘুষিতে বাবুল হোসেন তালুকদার নামে এক ইউপি চেয়ারম্যানের মৃত্যুর অভিযোগ উঠেছে।

মঙ্গলবার জেলার দাউদকান্দি উপজেলার পদুয়া ইউনিয়নের সৈয়দখার কান্দি গ্রামে পদুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রবিউলের ঘুষিতে ওই ইউপি চেয়ারম্যানের মৃত্যু হয়। নিহত বাবুল হোসেন তালুকদার পদুয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যানের এবং ওই একই গ্রামের বাসিন্দা।

তবে স্থানীয়দের একটি অংশ বলছে- ঘুষিতে নয়, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চেয়ারম্যানের মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে পদুয়া ইউনিয়নের সৈয়দখার কান্দি গ্রামে ফজলু মেম্বার ভিজিএফের চাল বিতরণ করছিলেন। এমন সময় সাবেক ছাত্রলীগ নেতা ও বতর্মানে ইউনিয়নের যুবলীগ সভাপতি রবিউল চাল কম করে বিতরণ করার জন্য ফজলু মেম্বারকে চাপ দেন। এ বিষয় নিয়ে যুবলীগ নেতা রবিউল ও ফজলু মেম্বারের মধ্যে কথা কাটাকাটি হয়। খবর পেয়ে ইউপি চেয়ারম্যান বাবুল হোসেন তালুকদার, তার ভাই ও স্থানীয় লোকজন ঘটনাস্থলে আসেন। তখন রবিউলের সাথে ইউপি চেয়ারম্যান বাবুলের কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে ইউপি চেয়ারম্যান বাবুলকে ধাক্কা ও ঘুষি মারেন যুবলীগ নেতা রবিউল। পরে স্থানীয়রা রবিউলকে সরিয়ে নেয়। একটু পরেই বাবুল চেয়ারম্যানের ভাইদের সাথে রবিউলের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। পরে বাড়িতে এসে কক্ষে ঢুকে অসুস্থ হয়ে পড়েন চেয়ারম্যান বাবুল। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে জানতে দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেনের মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি কল রিসিভ করেননি।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) শাখাওয়াত হোসেন জানান, শুনেছি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চেয়ারম্যানের মৃত্যু হয়েছে। আবার স্থানীয় অনেকে বলছেন যুবলীগ নেতার ধাক্কা ও ঘুষিতে তার মৃত্যু হয়েছে। তাই মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যু রহস্য জানা যাবে। আমরা এ বিষয়টি তদন্ত করে দেখছি।

ঢাকাটাইমস/২১আগস্ট/প্রতিনিধি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :