প্রবাস থেকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০১৮, ১৬:২৩

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী ও একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শোক সভা করেছে নেদারল্যান্ড আওয়ামী লীগ। শোকাবহ অনুষ্ঠানের শুরুতেই জাতির জনক ও তার পরিবার এবং গ্রেনেড হামলায় নিহতদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পাঠ করেন সহ-সভাপতি আছিয়ান মেনন।

নেদারল্যান্ড আওয়ামী লীগের সহ-সভাপতি জাকিরুল হক টিপু সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুরাদ খানের পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন নেদারল্যান্ড আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সম্মানিত সদস্য মোন্নাফ জামাল।

জাতির জনকের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ভারপ্রাপ্ত সভাপতি জাকিরুল হক টিপু বলেন, আগামী দিনে আমাদের সব বিভেদ ভুলে গিয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং দেশে বিদেশে সব ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে।

সাধারণ সম্পাদক মুরাদ খান ১৫ আগস্ট ও ২১ আগস্টের নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচারের কাঠগড়ায় দ্রুত বিচার কাজ সম্পন্ন করতে হবে। আগামী নির্বাচনে উপস্থিত সবাইকে প্রবাস থেকেই নৌকার পক্ষে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। আসুন প্রবাস থেকেই আমরা নৌকার পক্ষে কাজ করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও দেশ শাসনের সুয়োগ দিয়ে ভিশন ২০২১ এবং ২০৪১ বাস্তবায়নে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সহযোগিতা করি।

সহ-সভাপতি শাহাদাত হোসেন অভি বলেন, বিদেশের মাটিতে বিএনপি জামায়াত যেন সংগঠনের মধ্যে অনুপ্রবেশ না করতে পারে সে দিকে সবাইকে খেয়াল রাখতে হবে।

আলোচনা সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগ নেত্রী ফেরদৌসী আখতার ও মোহাম্মদ কামাল।

এছাড়া উপস্থিত ছিলেন, বোরহান উদ্দিন, রনি ঘোষ, সোলায়মান সরদার, মোহাম্মদ আবরাম, আল শাহরিয়ারজ, শাকিল আহমেদ ও আব্দুর রহমানসহ আরও অনেকে।

(ঢাকাটাইমস/২৪আগস্ট/সিকে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :