৩৬-এ প্রিয়াঙ্কার বিয়ের ভবিষ্যদ্বাণী ১৩ বছর আগে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০১৮, ২১:৫০

মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে সদ্য এনগেজমেন্ট সেরেছেন বলি‌উড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তার যে ৩৬ বছর বয়সে বিয়ে হবে তা আজ থেকে প্রায় ১৩ বছর আগে ভবিদ্বাণী করেছিলেন এক জ্যোতিষী।

২০০৫ সালে বলিউডের জনপ্রিয় জোত্যিষী সঞ্জয় বি জুমানি বলেছিলেন, ‘৩৬ বছর বয়সে বিয়ে করবেন প্রিয়ঙ্কা।’ সেই সাক্ষাৎকার প্রকাশিত হয়েছিল ‘ফিল্মফেয়ার’-এ।

সঞ্জয়ের সেই ভবিষ্যদ্বাণী মিলে গেল বলেই মনে করছেন বলি মহলের একটা বড় অংশ।

অ্যাস্ট্রো নিউমারোলজিস্ট সঞ্জয়ের কাছে বলিউডের বহু তারকা নিজেদের ভবিষ্যৎ জানতে যান । তবে প্রিয়াঙ্কা নাকি নিজে তার কাছে যাননি। ‘ফিল্মফেয়ার’-এ সঞ্জয় এই সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে নিয়মিত লিখতেন। সেখানেই তিনি এই তথ্য জানিয়েছিলেন ২০০৫ সালে।

প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে সঞ্জয় ব্যাখ্যা, ৯ সংখ্যাটি প্রিয়াঙ্কার জন্য শুভ। তার প্রভাবেই নায়িকার নাকি এখন সুসময় চলছে।

প্রিয়াঙ্কা-নিকের এনগেজমেন্টের পরই তাদের বিয়ের তারিখ নিয়ে কৌতূহল তৈরি হয়েছে। প্রিয়াঙ্কার এক ঘনিষ্ঠ সাংবাদিকদের জানান, খুব তাড়াতাড়িই বিয়ে করবেন এই জুটি। নিকের ট্যুর ও প্রিয়াঙ্কার শুটিং ডেট সমন্বয় করে নিয়ে যত দ্রুত সম্ভব বিয়ের দিন ঠিক করে ফেলবেন তারা।

বলিউড ভাইজান সালমানের ছবি  ‘ভারত’ ছাড়লেও সোনালি বসুর ‘দ্য স্কাই ইজ় পিংক’-এর কাজ শুরু করেছেন প্রিয়াঙ্কা।  মনে করা হচ্ছে, ওই ছবির কাজ শেষ করেই বিয়ের পিঁড়িতে বসবেন নায়িকা।

গত ১৮ আগস্ট মুম্বাইয়ে মার্কিন গায়ক নিক জোনাস ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বাগদান অনুষ্ঠিত হয়। এ সময় দুই পরিবারের সদস্য ও কাছের মানুষজন উপস্থিত ছিলেন।

সূত্র: আনন্দবাজার

(ঢাকাটাইমস/২৪আগস্ট/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :