ইতালিতে সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী

ইউরোপ ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ আগস্ট ২০১৮, ১১:১২ | প্রকাশিত : ২৪ আগস্ট ২০১৮, ২৩:৫৫

‘মানবিক বিপর্যয়ের পাশে আমরা, আর্তমানবতার সেবায় সদা প্রস্তুত’ শ্লোগানে সূবর্ণ প্রবাসী ফাউন্ডেশন ইতালি শাখার ঈদ পুনমিলর্নী অনুষ্ঠিত হয়েছে।

রাজধানী রোমের প্রাণকেন্দ্র তেরমিনি এলাকায় আয়োজিত অনুষ্ঠানে সকলকে মানব কল্যাণে এগিয়ে আসার আহ্বান জানিয়ে মাঈন উদ্দিন হাসানের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্যে বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আলিম সবুজ বলেন, সমাজের অবহেলিত, দুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষকে এগিয়ে নিতে প্রাতিষ্ঠানিক সমাজকর্মে ইতিমধ্যে সংগঠনটির ভূমিকা অপরিসীম। শিশু কল্যাণ, যুব কল্যাণ, শারীরিক ও মানসিক অসমর্থ্য ব্যক্তিদের কল্যাণ, বয়স্ক শিক্ষা, পুনর্বাসন, দুস্থদের কল্যাণ, দরিদ্র রোগীদের সেবাসহ নানাবিধ মানবকল্যাণে নিয়োজিত।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী প্রবাসী বিশিষ্ট ব্যক্তিত্ব আবুল কালাম এবং প্রধান বক্তা ছিলেন আবু নাসের মোজাহিদ।

বক্তারা বলেন, আর্ত-মানবতার সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার মধ্যেই রয়েছে জীবনের স্বার্থকতা। এই সংগঠনের মাধ্যমে প্রবাসে এবং দেশে সকল প্রকার সমস্যার পাশে থেকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এছাড়াও বিশেষ অতিথি ছিলেন নূরুল আবছার, মো: নাসির, মো: আব্দুল কায়েম, বেলাল হোসেন, মো: জামশেদ, রহিম মোল্লা, মো: জসিম ও হাবিবুর রহমানসহ অনেকেই।

পরিশেষে সভার সভাপতি সাহাব উদ্দিন ধন্যবাদ জানিয়ে বলেন, সকলের সহযোগিতা থাকলে অবশ্যই এই সংগঠন দৃষ্টান্ত মূলক অবদান রাখতে সক্ষম হবে।

ঢাকাটাইমস/২৪আগস্ট/কেকে/ইএস

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :