লক্ষ্মীপুরে ৮৫ব্যক্তি পেল গুণীজন সম্মাননা

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ আগস্ট ২০১৮, ১২:১৬ | প্রকাশিত : ২৫ আগস্ট ২০১৮, ১২:১৩

লক্ষ্মীপুরে গুণীজনদের সম্মাননা ও ক্রেস্ট দেয়া হয়েছে। শুক্রবার রাতে সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের ধোলাকান্দি এলাকায় যুব সমাজের উদ্যোগে এ সম্মাননা দেয়া হয়।

স্থানীয় ডিএন রায়েরখীল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সম্মাননা সভা অনুষ্ঠিত হয়। এতে ১৩ ক্যাটাগরিতে ইনডিপেনডেন্ট টিভি ও মানবজমিন পত্রিকার লক্ষ্মীপুর প্রতিনিধি এবং অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমসের নিজস্ব প্রতিবেদক আব্বাছ হোসেন, বৈশাখী টিভির বিশেষ প্রতিনিধি মাইন উদ্দিন আরিফ, এটিএন বাংলার বিশেষ প্রতিনিধি মোরশেদ আলম, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলসহ ৮৫ গুণী ব্যক্তিদের সম্মাননা ও ক্রেস্ট দেয়া হয়।

শিল্পপতি মুমিন উল্যাহ সুফির সভাপতিত্বে ও বাঙ্গাখাঁ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহজাহান ভূইঁয়া এবং সংগঠক ও বিশিষ্ট ব্যবসায়ী ইউসুফের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি একেএম সালাউদ্দিন টিপু, সমাজসেবক ও রাধাপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হেদায়েত হোসেন, বিশিষ্ট শিল্পপতি আনোয়ারুল হক বাবুল, মোস্তাফিজুর রহমান, ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হামেদ বাহার, বাঙ্গাখাঁ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন কাজল, চট্রগ্রাম হটাহাজারী উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা মাহাবুবুর রহমান প্রমুখ।

এসময় শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিকদলের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ এতে অংশ নেয়।

স্বনামধন্য আলেম, শিক্ষক, মুক্তিযোদ্ধা, রত্নগর্ভা মা-গর্বিত পিতা, জনপ্রতিনিধি, সমাজসেবক, সেরা সংগঠক, কর্মকর্তা, সাদা মনের মানুষ ও সাংবাদিকতায়সহ ১৩ ক্যাটাগরিতে ৮৫ গুণী ব্যক্তিদের এ সম্মাননা ও ক্রেস্ট দেয়া হয়।

(ঢাকাটাইমস/২৫আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :