কচুয়ায় সিএনজি চালককে পিটিয়ে হত্যা

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ আগস্ট ২০১৮, ১৯:১৪

চাঁদপুরের কচুয়ায় পিটিয়ে ও লাঠি দিয়ে আঘাত করে কেরামত আলী (৪৪) নামে এক সিএনজি চালককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় আহত হয়েছেন অন্তত আটজন। শুক্রবার রাতে উপজেলার পাচঁধারা-লৈয়ামেহের গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন- ওই গ্রামের নিহতের স্ত্রী রানু বেগম, প্রতিপক্ষ মোশারফ হোসেন, ইয়াছিন, সুলতান মিয়া ও আমেনা বেগম। আহতদের দাউকান্দির (গৌরিপুর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতের স্ত্রী রানু ও ভাই হাসমত আলী বলেন, মোশারফ হোসেনের সাথে তার ভাগিনা আল-আমিনের সাথে তুচ্ছ ঘটনায় হাতাহাতি হয়। এ সময় কেরামত আলী এগিয়ে আসলে মোশারফ হোসেন, ইয়াছিন, সুলতানসহ ক’জন উত্তেজিত হয়ে কেরামত আলীকে কাঠের লাঠি দিয়ে মাথায় ও শরীরে বিভিন্ন স্থানে আঘাত করে। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় কেরামত আলীকে উদ্ধার করে পাশ্ববর্তী চান্দিনা হাসপাতালে নিয়ে যাওয়ার সময় সে মারা যায় বলে তার পরিবারের দাবি করে।

এ ঘটনায় নিহতের ছেলে জসিম উদ্দিন বাদী হয়ে শনিবার বিকেলে ৭ জনের নাম উল্লেখ করে ও ২/৩ জনকে অজ্ঞাত আসামি করে কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ঘটনার পর খবর পেয়ে কচুয়া থানা পুলিশ ঘটনা স্থলে পৌঁছে কেরামত আলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুরের মর্গে পাঠায়।

অপরদিকে শনিবার চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো.মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবারকে ন্যায় বিচারের আশ্বাস প্রদান করেন এবং ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের নির্দেশ দেন। ঢাকাটাইমস/২৫আগস্ট/প্রতিনিধি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :