সিরাজগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৮, ১২:১২

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার দারিয়াপুর মন্ডলপাড়া গ্রামে মিতু আক্তার (২১) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন নিহতের স্বজনরা।

যৌতুকের দাবিতে মিতুর শ্বশুরবাড়ির লোকজন তাকে হত্যা করে বলে অভিযোগ করেন তারা। রবিবার ভোরে শাহজাদপুর উপজেলার দারিয়াপুর মন্ডলপাড়া থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মিতু আক্তার উল্লাপাড়া চরশ্রিপলগাতি গ্রামের গোলাম মোস্তফার মেয়ে ও শাহজাদপুর দারিয়াপাড়া মনিরুলের স্ত্রী। বর্তমানে মনিরুল রাজশাহী কেন্দ্রীয় কারাগারে কারারক্ষী হিসেবে কর্মরত আছেন।

স্থানীয়রা জানান, মৃত গৃহবধূর শ্বশুর বাড়ির লোকজন তাকে নির্যাতন করে আসছিলেন। মিতু আক্তারের স্বামী রাজশাহীতে পুলিশে চাকরি করেন। ঈদের ছুটিতে বাড়িতে এলে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতণ্ডা বাধে। এক পর্যায়ে শনিবার সন্ধ্যায় স্বামী মনিরুল মিতুকে পিটিয়ে হত্যা করে ঘরে তালা দিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা টের পেয়ে পুলিশে খবর দেয়।

মিতু আক্তারের বাবা গোলাম মোস্তফা জানান, আড়াই বছর আগে শাহজাদপুর দারিয়াপুর মন্ডলপাড়া গ্রামের শওকত মন্ডলের ছেলে মনিরুলের সঙ্গে বিয়ে হয় মিতুর। বিয়ের সময় ১০ ভরি স্বর্ণের গহনা দেয়া হয় মিতুকে। এরপর বিভিন্ন সময় যৌতুকের দাবি করে আসছিলেন মিতুর শ্বশুর বাড়ির লোকজন।

বিয়ের পর থেকে বিভিন্ন সময় বাবার বাড়ি থেকে টাকা পয়সা আনার জন্য মিতুকে বাবার বাড়ি পাঠিয়ে দেয়া হয়। স্বামী মনিরুল বিয়ের পর থেকেই তার ওপর নানাভাবে নির্যাতন করে আসছিলেন। শনিবার সন্ধ্যায় রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এর এক পর্যায়ে মিতুকে শ্বশুর বাড়ির লোকজন পিটিয়ে হত্যার পর আত্মহত্যা করেছে বলে দাবি করছেন।

শাহজাদপুর থানার ওসি খাজা গোলাম কিবরিয়া জানান, এ ঘটনার পর থেকে মৃত গৃহবধূর স্বামী, শ্বশুর, শাশুড়িসহ বাড়ির সবাই পলাতক রয়েছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২৬আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :