নারায়ণগঞ্জে দুই লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৮, ১৬:৩৪

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও ও ফতুল্লা থানা এলাকার পৃথক দুটি স্থান থেকে অজ্ঞাত পরিচয় এক তরুণীসহ দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

রবিবার দুপুরে জেলার ফতুল্লা ও সোনারগাঁ থানা এলাকা থেকে লাশ দুইটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার নন্দলালপুর এলাকার পুরাতন মসজিদ সংলগ্ন একটি পুকুর থেকে ওমর ফারুক (৫৫) নামে এক ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ।

এদিকে একই সময়ে সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের চেঙ্গান এলাকার একটি খাল থেকে অজ্ঞাত পরিচয় এক তরুণীর (২৫) লাশ উদ্ধার করে পুলিশ। তরুণীর পরনে সালোয়ার-কামিজ ছিল। এছাড়া গলায় ওড়না প্যাঁচানো ছিল। তবে শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক সেন্টু চন্দ্র সিংহ জানান, চেঙ্গান এলাকার খালে লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। তবে তরুণীর মৃত্যুর কারণ কি, তা এখনই বলা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ মোহাম্মদ মঞ্জুর কাদের জানান, লোকটি হৃদরোগে আক্রান্ত ছিলেন। পুকুরে হয়তো অজু করতে গিয়ে পড়ে যান। সেখান থেকে আর ওঠতে পারেননি। সকালে তার লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে লাশটি উদ্ধার করা হয়। তারা ময়নাতদন্ত ছাড়া লাশগ্রহণ করার জন্য আবেদন করেছেন। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :