মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ আগস্ট ২০১৮, ২১:১৯

নাটোরের সিংড়ায় ফরিদুল ইসলাম নামে এক মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন তার বাবা। রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার তাজপুর ইউনিয়নের জয়নগর গ্রামের কৃষক আক্কাছ আলী নিরুপায় হয়ে তার মাদকাসক্ত ছেলেকে সিংড়া থানার উপ-পরিদর্শক শাহেদ আলীর কাছে সোপর্দ করেন।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল কুদ্দুস বলেন, ফরিদুল ইসলাম যেদিন মাদক সেবন করতে না পারে সেদিন তার পিতা-মাতা ও পবিরারের লোকজনের ওপর নির্যাতন করে। প্রায় তাকে নিয়ে বাড়িতে অশান্তি সৃষ্টি হয়। কিশোর বয়স থেকে ফরিদুল ইসলাম মাদকাসক্ত হয়। রবিবার বিকালে ফরিদুল মাদকের টাকা না পেয়ে তার বাবা ও বউকে মারধর করে। পরে নিরুপায় হয়ে ফরিদুল ইসলামের বাবা থানায় এসে পুলিশের সহযোগিতা চাইলে রাতেই মাদকাসক্ত ছেলেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

এ বিষয়ে মাদকাসক্ত ছেলের বাবা কৃষক আক্কাছ আলী বলেন, হঠাৎ তার ছেলে মাদক সেবনে আসক্ত হয়ে পড়ে। অনেক চেষ্টা করেও ওই জগৎ থেকে ফেরাতে পারিনি। তাই নিরুপায় হয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, কৃষক আক্কাছ আলীর অভিযোগের ভিত্তিতে তার ছেলেকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। এছাড়াও চোলাই মদ রাখার অপরাধে জোড়মল্লিকা গ্রামের নাজমুল হোসেন (২০) ও সুরুজ আলী (২২)-কে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে দুই লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

(ঢাকাটাইমস/২৭আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :