এটিএনে ‘কমেডি আওয়ার ঈদ স্পেশাল’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ আগস্ট ২০১৮, ১৫:১৩ | প্রকাশিত : ২৯ আগস্ট ২০১৮, ১৫:০৮

বেসরকারি টেভি চ্যানেল এটিএন বাংলার ঈদ আয়োজনের নবম দিনে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় প্রচারিত হবে রম্য ম্যাগাজিন অনুষ্ঠান ‘কমেডি আওয়ার ঈদ স্পেশাল’। সাঈদ তারেকের পরিকল্পনা, গ্রন্থনা ও পরিচালনায় বিশেষ এ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন অভিনেতা আশিক চৌধুরী ও অভিনেত্রী তাসনিয়া মেহজাবিন জেরিন।

ঘণ্টাব্যাপী শুধুই কমেডি আর হাসি আনন্দের এ বিশেষ পর্বে অংশগ্রহণ করেছেন প্রথিতযশা কৌতুক ও অভিনয়শিল্পীরা। এতে রয়েছে মজার মজার সব কৌতুক নাট্যাংশ, কৌতুক নকশা, আড্ডা ও নাচ। অনেকদিন পর অভিনয় জগতের দুই দিকপাল এটিএম শামসুজ্জামান এবং টেলি সামাদ একসঙ্গে হাজির হয়েছেন এ অনুষ্ঠান মাতাতে।

অন্যদিকে, একটি ভিন্নধর্মী আইটেম নিয়ে এসেছেন রাজনীতিক ও সাংষ্কৃতিক ব্যক্তিত্ব সাদেক সিদ্দিকী। জনপ্রিয় মজার গানের সঙ্গে তাকে নাচতে দেখা যাবে চিত্রনায়িকা শাহনুরের সঙ্গে। ফ্যাক্সের মাধ্যমে বিদেশে লোক পাঠানোর ফর্মুলা বের করেছেন জনপ্রিয় কৌতুকশিল্পী হারুন কিসিঞ্জার।

ঈদ বিষয়ক বিভিন্ন কৌতুক নকশায় আরও অভিনয় করেছেন আফজাল শরীফ, জিনাত সুলতানা পুনম, পীরজাদা হারুন, জ্যাকি আলমগীর, হায়দার আলী, এনার্জি বাদল, ম ফারুখ, সাথী ইসলাম, এনামুল হক, রফিক বাঙ্গালী, রুহুল আমিন, আরশাদ মন্ডল, রাশিদা, মাহমুদ হাসান, ওয়াসিম এমদাদ, শাওন, রোজা, তমা, জীবন, প্লাবন, নদী প্রমুখ।

ঢাকাটাইমস/২৯ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :