এনা বাস খাদে, প্রাণ গেল শিশুসহ তিনজনের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ আগস্ট ২০১৮, ২১:১২ | প্রকাশিত : ২৯ আগস্ট ২০১৮, ১৬:৪৩

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে এনা পরিবহণের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক শিশুসহ তিনজন হয়েছেন। এরা হলেন- রোবিনা নূর (৫০), তার মেয়ে সাবিনা নূর (৩২) ইয়াছিন (৭)। তাদের বাড়ি মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় বলে জানিয়েছে পুলিশ।

বুধবার দুপুর দুইটার দিকে মহাসড়কের বৈশ্বামুড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন অন্তত আরও ২০জন। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

আহতরা হলেন বাবুল (৩০), সাকির (২৮), হাফিজ (৫০), মনোয়ারা (৫০) ফয়সাল (১৬), রেহেনা (৩০), রাশেদ (২৮), হোসেন (৪০), গিয়াস (৩৬), বাবুল (৬৪), সালাউদ্দিন (৬৫), জাহাঙ্গীর (২৬), সুমন (৩০) ও খায়ের (১০)। বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ঢাকাটাইমসকে জানান, দুপুরে সিলেটগামী এনা পরিবহনের যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বৈশ্বামুড়া এলাকায় মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান।

ব্রাক্ষণবাড়িয়া জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক শারকুল আহসান ভূইয়া ঢাকাটাইমসকে জানান, এনা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে এই হতাহতের ঘটনা ঘটে।

তিনি জানান, ফায়ারসার্ভিসে দুইটি ইউনিট ও মাধুবপুরের একটি ইউনিট দুই ঘন্টা চেষ্টা চালিয়ে খাদে উলটে থাকা বাসটির যাত্রীদের উদ্ধার করে। তাদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকাটাইমস/২৯আগস্ট/ডিএম

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :