সবুজ জয়পুরহাট গড়ার উদ্যোগ

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ আগস্ট ২০১৮, ২০:১৩

প্রকৃতির প্রতি ভালোবাসা ও পরিবেশের ভারসাম্য রক্ষায় জয়পুরহাট জেলায় দেড় লাখ গাছের চারা বিতরণ ও বৃক্ষ রোপনের অংশ হিসেবে শিক্ষার্থীদের মাঝে চারা বিতরণ করেছে বিশ্ব মানবাধিকার কমিশন।

মঙ্গলবার বিকালে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার হরিপুর গ্রামে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপন ও শিক্ষার্থীদের মাঝে একটি করে গাছের চারা বিতরণ করা হয়।

এ উপলক্ষে প্রধান অতিথি থেকে বৃক্ষ রোপন ও দুই শতাধিক শিক্ষার্থীদের মাঝে চারা বিতরণ করেন করেন বিশ্ব মানবাধিকার কমিশনের বাংলাদেশের সেক্রেটারি দেওয়ান বেদারুল ইসলাম বেদিন।

এ সময় আরো ছিলেন- জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেবেকা সুলতানা, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, গোপিনাথপুর ইউপি চেয়ারম্যান আবু সাঈদ জোয়ারদার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, ছাত্রলীগ নেতা উয়ালিউল পেস্তা প্রমুখ।

প্রকৃতির ও পরিবেশের ভারসাম্য রক্ষা এবং সবুজ শ্যামল জয়পুরহাট জেলা গড়ে তোলার লক্ষ্যে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ বর্ষা মৌসূমে জেলার বিভিন্ন স্থানে ফলদ, বনজ ও ঔষধী গাছের দেড় লাখ চারা রোপন ও বিতরণ করা হবে বলে জানান, বিশ্ব মানবাধিকার কমিশনের বাংলাদেশ সেক্রেটারি।

(ঢাকাটাইমস/২৯আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :