বাঁচতে চান ক্যানসার আক্রান্ত ছাত্রলীগ নেতা রানা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ আগস্ট ২০১৮, ১০:৩০

যার তারুণ্যদীপ্ত ‘জয় বাংলা’ শ্লোগানে কিছুদিন আগেও মুখরিত হতো ছাত্রলীগের মিছিল, সেই তাওহিদুজ্জামান রানা ক্যানসারে আক্রান্ত হয়ে এখন হাসপাতালের শয্যাশায়ী। তিনি এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়েছেন। অর্থাভাবে চিকিৎসা থেমে যাওয়ায় মাত্র ২০ লাখ টাকার অভাবে তার জীবনপ্রদীপ নিভে যাওয়ার পথে।

টাঙ্গাইল শাহজাহাল (রহ.) মেডিকেল ইনস্টিটিউশন থেকে মেডিকেল অ্যাসিস্টান্ট পাস করা উপজেলার মহেড়া ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি হিসেব দায়িত্ব পালন করছেন রানা। তিনি উপজেলার মহেড়া গ্রামের আবুল হোসেনের ছেলে। দুই মেয়ে ও এক ছেলের মধ্যে রানা সবার ছোট।

রানা বর্তমানে গলায় ও ঘাড়ে ক্যানসার (ননহসকিন লিস্ফোমা) আক্রান্ত হয়ে ভারতের হায়দ্রাবাদের ‘যশোদা হাসপাতালে’ চিকিৎসাধীন।

জানা গেছে, ছাত্রলীগের সক্রিয় কর্মী তাওহিদু্জ্জামান রানা গত তিন মাস আগে গলায় ব্যাথা হলে প্রথমে টাঙ্গাইল সদর হাসপাতালে পরীক্ষা করা হয়। সেখানে তারা সঠিক রোগ নির্ণয় করতে ব্যর্থ হলে ঢাকায় পরীক্ষা করালে তার গলায় ও ঘাড়ে ক্যানসার হয়েছে বলে ধরা পড়ে। পরে চিকিৎসকের পরামর্শে ভারতে গিয়ে চিকিৎসা শুরু করেছেন। সেখানে তার ব্রনমেরু পরীক্ষা করা হয়েছে। তাকে এখন ক্যামু থ্যারাপি দিতে হবে। প্রতিটি ক্যামুতে খরচ হবে দুই লাখ টাকারও বেশি। চিকিৎসায় খচর হবে ২০ লাখ টাকা। এই বিপুল অংকের টাকার যোগান দেয়া রানার পরিবারের পক্ষে সম্ভব নয় বলে তার পরিবার জানিয়েছেন।

রানার মা রেখা বেগম ও বাবা আবুল হোসেন তার একমাত্র ছেলে রানার চিকিৎসার সহায়তায় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ প্রতিটি নেতাকর্মী আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, সহযোগী সংগঠনের নেতার্মীদের সহায়তার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানিয়েছেন। রানার মায়ের সঙ্গে মোবাইল ফোনে (01728669625) যোগাযোগ করে নিম্নের ঠিকানায় সহায়তা পাঠাতে পারবেন।

# Bkash Agent - 01779621557

Agrani Bank Limited

Mohera branch,Mirzapur,Tangail

Acount Holder name - Rekha Begum

Rellation - Mother

Ac no- 0200007820939

রানার Imo & Whatsapp- +8801754040054

ভারতের যোগাযোগের নাম্বর- +918420611250

যশোদা হসপিটাল, হায়দ্রাবাদ।

(ঢাকাটাইমস/৩০আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :