সাংবাদিক নদী হত্যায় সাবেক শ্বশুর রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ৩০ আগস্ট ২০১৮, ১৭:৪১

পাবনায় সাংবাদিক সুবর্ণা নদী হত্যা মামলায় গ্রেপ্তারকৃত প্রধান আসামি সাবেক শ্বশুর আবুল হোসেনকে তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে পাবনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু সালেহ মোহাম্মদ সালাউদ্দিন খান এ আদেশ দেন। এর আগে আদালতে আসামিকে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে সাংবাদিক সুবর্ণা নদী হত্যার দ্বিতীয় আসামি সাবেক স্বামী রাজিব হোসেনসহ অন্যদের এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, নদীর সাবেক স্বামীসহ অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। খুব দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেপ্তার করা হবে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে পাবনা শহরের রাধানগরে নিজ বাসায় ঢুকে নদীকে এলাপাতাড়ি কোপানো হয়। পরে পাবনা জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসক নদীকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নদীর মা বাদী হয়ে নদীর সাবেক স্বামী রাজীব, শ্বশুর আবুল হোসেনসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। 

সুবর্না নদী আনন্দ টিভির পাশাপাশি দৈনিক জাগ্রত বাংলা নামের একটি অনলঅইন পত্রিকার প্রকাশক ও সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। তার ৯ বছরের একটি কন্যা সন্তন রয়েছে। সম্প্রতি পাবনার একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানের ছেলে রাজিবের সাথে ডিভোর্স হয়। ওই ব্যবসায়ী প্রতিষ্ঠানের মালিকের ছেলের সাথে ছাড়াছাড়ি হওয়াকে কেন্দ্র করে আদালতে একটি মামলাও চলছে বলে জানান স্থানীয়রা। 
                                               
ঢাকাটাইমস/৩০আগস্ট/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :