রাঙামাটিতে বাড়ির মালিকের কোপে ডাকাত নিহত

রাঙামাটি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৮, ০০:৫৯

রাঙামাটি সদর উপজেলার সাপছড়ি ইউনিয়নে ফুরোমোনপাড়ায় ডাকাতিকালে বাড়ির মালিকের দায়ের কোপে এক ডাকাত নিহত হয়েছেন।

ডাকাত দলের হামলায় বাড়ির মালিক জল কুমার কার্বারী (গ্রাম প্রধান) আহত হন। বুধবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় বাড়ির মালিক জল কুমার চাকমাকে সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তার মাথায় ও হাতে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে।

এদিকে বৃহস্পতিবার সকালের দিকে জল কুমার কার্বারীর বাড়ির কিছু দুরে জঙ্গলের মধ্যে নিহত ডাকাতের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য রাঙামাটি হাসপাতালে পাঠানো হয়েছে। তবে নিহত ডাকাতের পরিচয় পাওয়া যায়নি।

জল কুমার চাকমা জানান, রাতে ৭/৮ জনের একটি ডাকাত দল বাড়িতে হামলা চালিয়ে ঘরের সকলকে বেঁধে ফেলে। এক পর্যায়ে বাড়ির মালিক জলকুমার চাকমার বাঁধন খুলে দিয়ে আলমিরা থেকে টাকা বের করতে বলে। টাকা দেয়ার পর তারা মারতে থাকে। জীবন রক্ষায় এক পর্যায়ে বিছানায় রাখা দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকি। এ সময় ঘরের লোকজনের চিৎকারে স্থানীয় ক্যাম্প থেকে সেনা সদস্যরা আসতে থাকলে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় পথে আহত এক ডাকাত মারা যায়। ডাকাতরা চাকমা ভাষায় কথা বলেছিল। ডাকাতদের মধ্যে একজন কাপড় দিয়ে মুখোশ দিয়েছিল।

রাঙামাটি কোতয়ালি থানার উপ-পরিদর্শক লিমন ঘোষ বলেন, খবর পেয়ে আমরা ফুরমোনপাড়া গিয়ে জঙ্গল থেকে এক ডাকাতের লাশ উদ্ধার করে রাঙামাটি জেনারেলে মর্গে পাঠিয়েছি। নিহত ডাকাত পাহাড়ি সম্প্রদায়ের। এখনও মামলা হয়নি। জল কুমার চাকমা সুস্থ হলে তার কাছ থেকে ডাকাতির মামলা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৩০আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :