পাবনার চলনবিলে নৌকাডুবিতে নিখোঁজ ৫

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০১৮, ০৮:২১
ফাইল ছবি

পাবনার চাটমোহরের চলনবিলে নৌকা ডুবে নারীসহ পাঁচজন নিখোঁজ হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে চাটমোহর উপজেলার হান্ডিয়াল পাইকপাড়া ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ ব্যক্তিরা হলেন, আবদুল বিল্লাল গণি, তার স্ত্রী শিউলি খাতুন, স্বপন হোসেন ও তার মেয়ে সাদিয়া খাতুন এবং শাহনাজ খাতুন পারুল।

নৌকার মাঝি সুমন হোসেন জানান, ছুটির দিন থাকায় ঈশ্বরদী ডাল গবেষণা কেন্দ্রের কয়েকজন কর্মকর্তা ও কুষ্টিয়া উপজেলা থেকে আসা তাদের কয়েকজন বন্ধু এবং তাদের পরিবারের অন্যান্য সদস্যরা শুক্রবার সকালে চলনবিল ভ্রমণের উদ্দেশ্যে বের হন। তারা ভাঙ্গুড়া উপজেলার বড়াল ব্রিজ নৌবাড়িয়া ঘাট থেকে একটি নৌকা ভাড়া করে বিলের মধ্যে দিয়ে তাড়াশ উপজেলায় যান। পরে সন্ধ্যায় চাটমোহরে ফেরার পথে হান্ডিয়ালের পাইকপাড়া নামক স্থানে নৌকা ছই ভেঙে উল্টে যায়।

চাটমোহর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন মাস্টার নজরুল ইসলাম জানান, বিষয়টি টের পেয়ে স্থানীয়রা কয়েকজনকে উদ্ধার করে। আর কয়েকজন সাঁতরে বিলের পাড়ে উঠতে পারলেও নৌকাসহ পানিতে তলিয়ে যায় পাঁচজন। শেষ খবর পাওয়া পর্যন্ত নিখোঁজ পাচঁজনকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে ফায়ার সার্ভিস। এছাড়া নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে রাজশাহী ডুবুরি দলকে খবর দেয়া হয়েছে বলে জানান তিনি।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল জানান, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহযোগিতায় নিখোঁজ পাঁচজনকে উদ্ধারে চেষ্টা চলছে। ডুবুরি দলকে খবর দেয়া হয়েছে। আহতদের চাটমোহর উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

(ঢাকাটাইমস/০১সেপ্টেম্বর/কেবি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :