পুলিশকে খেলনা বন্দুক তাক, গুলিতে মরলেন হলিউড অভিনেত্রী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ সেপ্টেম্বর ২০১৮, ০৯:১১

দায়িত্বরত পুলিশের দিকে খেলনা বন্দুক তাক করে গুলিতে প্রাণ হারালেন ভানেসা মার্কুইজ নামের এক হলিউড অভিনেত্রী। লস অ্যাঞ্জেলসের ঘটনা। সেখানকার পুলিশ প্রশাসনের বরাত দিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে এমন খবরই প্রকাশিত হয়েছে।

লস অ্যাঞ্জেলসের শেরিফের দপ্তর থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, স্থানীয় সময় বৃহস্পতিবার ওয়েলফেরার চেক-আপের জন্য ৪৯ বছর বয়সী ওই অভিনেত্রীর পাসাদেনার বাড়িতে যান একদল পুলিশকর্মী।

ঠিক সে সময়ই ঘটে বিপত্তি। পুলিশের দিকে হঠাৎ ‘হ্যান্ডগান’ নিয়ে তেড়ে আসেন অভিনেত্রী ভানেসা মার্কুইজ। আত্মরক্ষার জন্য পুলিশ তাকে লক্ষ্য করে গুলি চালায়। মৃত্যু হয় মার্কুইজের।

কিন্তু পরে নিহত অভিনেত্রীর হাতে থাকা ‘হ্যান্ডগান’টি পরীক্ষা করে নিজেদের ভুল বুঝতে পারেন পুলিশকর্মীরা। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে।

ভানেসা মার্কুইজ মানসিক অবসাদে ভুগছিলেন বলে জানা গেছে। ঘটনার সময় তার হাতে ছিল বিবি-টাইপ একটা খেলনা বন্দুক। যেটি দেখতে অবিকল হ্যান্ডগানের মতো।

জনপ্রিয় মার্কিন টিভি সিরিয়াল ‘ইআর’-এ নার্স ওয়েন্ডি গোল্ডেনের ভূমিকায় ১৯৯৪ সাল থেকে টানা তিন বছর অভিনয় করেছিলেন ভানেসা মার্কুইজ। এছাড়া একাধিক শো-তে তাকে দেখা গেছে।

কিন্তু টানা তিন বছর টিভি সিরিয়াল ‘ইআর’-এ অভিনয় করার পর বাদ পড়েন মার্কুইজ। এ জন্য তিনি সহ-অভিনেতা জর্জ ক্লোনের দিকে আঙুল তোলেন। এই ঘটনা নিয়ে গত বছরও সংবাদমাধ্যমে তুমুল আলোচনা হয়।

টিভি সিরিয়াল ‘ইআর’-এ অভিনয় করার ওই সময় যৌন হেনস্তা ও বর্ণবিদ্বেষের শিকার হয়েছিলেন বলে অভিযোগ করেন মার্কুইজ। যদিও সে সমস্ত অভিযোগ অস্বীকার করেন তার সহ-অভিনেতা জর্জ ক্লোন।

ঢাকাটাইমস/০২ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :