পিএসজির জয়ের ম্যাচে লাল কার্ড দেখলেন এমবাপ্পে

প্রকাশ | ০২ সেপ্টেম্বর ২০১৮, ১২:০১ | আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৮, ১২:০৭

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

লিগ ওয়ানের ম্যাচে শনিবার নিমেসের বিপক্ষে ৪-২ গোলে জয় পেয়েছে পিএসজি। ম্যাচে পিএসজির চার গোলের মধ্যে নেইমার একটি, অ্যাঞ্জেল ডি মারিয়া একটি, কাইলিয়ান এমবাপ্পে একটি ও এডিনসন কাভানি একটি করে গোল করেন। নিমেসের দুইটি গোলের মধ্যে অ্যান্তোনিন ববিচন একটি ও তেজি সাভানিয়ের একটি করে গোল করেন। এই ম্যাচে গোল করলেও ম্যাচের শেষ দিকে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন এমবাপ্পে।

এদিন ম্যাচের ৩৬তম মিনিটে পিএসজিকে এগিয়ে দেন নেইমার। ৪০তম মিনিটে অ্যাঞ্জেল ডি মারিয়া ব্যবধান দ্বিগুণ করেন। ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি। বিরতি থেকে ফিরে ৬৩তম মিনিটে অ্যান্তোনিন ববিচনের গোলে ব্যবধান কমায় নিমেস।

৭১তম মিনিটে আবারও গোলের দেখা পায় নিমেস। ফলে ম্যাচে ২-২ সমতা তৈরি হয়। পেনাল্টি থেকে এই গোলটি করেন তেজি সাভানিয়ের। ৭৭তম মিনিটে কাইলিয়ান এমবাপ্পে গোল করে পিএসজিকে ৩-১ গোলে এগিয়ে দেন। অতিরিক্ত সময়ে তথা (৯০+২) মিনিটে পিএসজিকে ৪-২ গোলে এগিয়ে দেন এডিনসন কাভানি। (৯০+৪) মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন কাইলিয়ান এমবাপ্পে। লাল কার্ড দেখেন নিমেসের তেজি সাভানিয়েরও।

মাঝ মাঠ দিয়ে বল নিয়ে ছুটলিনে এমবাপ্পে। এমন সময় তেজি সাভানিয়ের এমবাপ্পেকে ফাউল করেন। এমবাপ্পে পড়ে যান। এ ঘটনায় মাথা ঠাণ্ডা রাখতে পারেননি এমবাপ্পে। তিনি উঠেই সাভানিয়েরকে ধাক্কা দিয়ে ফেলে দেন। প্রথমার্ধে হলুদ কার্ড দেখেন এমবাপ্পে। তাই রেফারি এমবাপ্পেকে সরাসরি লাল কার্ড দেখান। লাল কার্ড দেখান সাভানিয়েরকেও।

লিগ ওয়ানে চার ম্যাচ খেলে চারটিতেই জিতে পয়েন্ট টেবিলে এখন সবার উপরে রয়েছে পিএসজি। চার ম্যাচ খেলে দুইটিতে জিতে ও দুইটিতে হেরে সপ্তম অবস্থানে রয়েছে নিমেস।

যেভাবে লাল কার্ড দেখলেন কাইলিয়ান এমবাপ্পে:

(ঢাকাটাইমস/২ সেপ্টেম্বর/এসইউএল)