সিপিএলে প্লে-অফে রিয়াদ-গেইলদের দল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১২:০৬

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) সোমবার প্লে-অফ নিশ্চিত করেছে মাহমুদউল্লাহ রিয়াদ-ক্রিস গেইলদের দল সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। এদিন জ্যামাকাইকা তালাওয়াশকে বৃষ্টি আইনে সাত উইকেটে হারিয়েছে তারা। এই ম্যাচে মাহমুদউল্লাহ রিয়াদ ব্যাট হাতে ১১ বল খেলে ২৮ রান করে অপরাজিত থাকেন তিনি। এই রান করার পথে তিনি দুইটি চার মারেন ও দুইটি ছক্কা হাঁকান।

সিপিএলে অংশ নিচ্ছে মোট ছয়টি দল। এর মধ্যে চারটি দল খেলবে প্লে-অফ পর্বে। প্লে-অফ নিশ্চিত করা চারটি দল হচ্ছে ত্রিনবাগো নাইট রাইডার্স, গায়ানা আমাজন ওয়ারিয়র্স, জ্যামাইকা তালাওয়াশ ও সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। বিদায় নিশ্চিত হয়ে গেছে সেইন্ট ‍লুসিয়া স্টার্স ও বার্বাডোজ ট্রাইডেন্টসের।

এদিন সেইন্ট কিটসে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ২০৬ রান সংগ্রহ করে জ্যামাইকা তালাওয়াশ। এরপর সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস ব্যাট করতে নামে। ৬.৩ ওভার খেলা হওয়ার পর বৃষ্টি নামে।

বৃষ্টির পর খেলা শুরু হলে প্যাট্রিয়টসদের নতুন লক্ষ্যমাত্রা নির্ধারণ করে দেয়া হয়। জয়ের জন্য তাদের সামনে লক্ষ্যমাত্রা দাঁড়ায় ১১ ওভারে ১১৮ রান। কিন্তু পাঁচ বল হাতে রেখে তারা জয় তুলে নেয়।

দলের পক্ষে ২৪ বলে ৪১ রান করেন ক্রিস গেইল। ২৪ বলে ৪৫ রান করে অপরাজিত থাকেন রাসি ভ্যান ডের ডুসেন। ১১ বলে ২৮ রান করে অপরাজিত থাকেন মাহমুদউল্লাহ রিয়াদ। ম্যাচ সেরা খেলোয়াড়ের পুরস্কার পান ডুসেন।

(ঢাকাটাইমস/৩ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :