ইউপি সদস্যের পা ভেঙে দেয়ায় যুবক আটক

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৫:১২

হেরেম্বনাথ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের নেতৃত্ব নিয়ে নাটোরের সিংড়ার কলম ইউনিয়নের মেম্বার শফিকুল ইসলামের পা ভেঙে দেয়ায় সজিব মোল্লা নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

পরে তার দেয়া তথ্যানুযায়ী সোমবার ভোরে কলম ডিগ্রি কলেজ মাঠ থেকে দুইটি হাতবোমা উদ্ধার করা হয়।

আটক সজিব মোল্লা পাশের চামারী ইউনিয়নের সামারকোল গ্রামের মহাতাব মোল্লার ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, কলম গ্রামে খেলাধুলাকে কেন্দ্র করে স্থানীয় ইউপি সদস্য শফিকুল ইসলামকে মারধরের ঘটনায় জড়িত থাকার অভিযোগে রবিবার যুবক সজিব মোল্লাকে আটক করা হয়। পরে রাত দেড়টায় তার স্বীকারোক্তি অনুযায়ী কলম ডিগ্রি কলেজ মাঠে অভিযান চালায় পুলিশ। এসময় মাঠের মাটি খুঁড়ে দুটি হাতবোমা উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, আটক যুবক একটি ডাকাতি মামলারও আসামি। তাছাড়া মেম্বার শফিকুল ইসলামকে মারধরের ঘটনায় নেতৃত্ব দানকারী আরিফুল ইসলামের সে অন্যতম সহযোগী। এ বিষয়ে সিংড়া থানায় একটি বিস্ফোরক মামলার প্রস্তুতি চলছে।

এদিকে সোমবার সকাল ১০টায় সিংড়ার কলম ডিগ্রি কলেজের ভবন উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, শফিকুল ইসলাম মেম্বারের উপর হামলাকারীদের কাউকেও ছাড় দেয়া হবে না। তাকে হত্যার উদ্দেশ্যেই এই হামলা চালানো হয়েছিল। আর গুটি কয়েক সন্ত্রাসীদের কারণে অত্র এলাকার সাধারণ জনগণ কষ্ট পাবে এটা মেনে নেয়া হবে না। আমার কড়া নির্দেশ আপনারা ঐক্যবদ্ধভাবে সকল সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন।

প্রসঙ্গত, শনিবার সন্ধ্যায় সিংড়ার কলম ইউনিয়নের একটি ফুটবল টুর্নামেন্টের নেতৃত্ব দেয়া নিয়ে একই ইউনিয়নের মেম্বার শফিকুল ইসলামকে পিটিয়ে দুটি দাঁত ও পা ভেঙে দেয় দুর্বৃত্তরা।

(ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :