ফিফা বর্ষসেরার সেরা তিনে রোনালদো, মড্রিচ ও সালাহ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৪:০২ | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ২১:০৩

ফিফা বর্ষসেরার তিন জনের সংক্ষিপ্ত তালিকায় নাম নেই মেসি, নেইমারের। আছেন পর্তুগাল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো, মিশরের মোহাম্মদ সালাহ ও ক্রোয়েশিয়ার লুকা মড্রিচ। এই নিয়ে ষষ্ঠবারের মত ফিফা বর্ষসেরার সংক্ষিপ্ত তালিকায় মনোনয়ন পেলেন রোনালদো।

কথা হচ্ছে, এবার কি সেরা খেলোয়াড়াদের খেতাবটা লুকা মড্রিচের হাতে উঠছে? দিন কয়েক এই রোনালদো, সালাহকে হারিয়েই উয়েফা সেরা হন মড্রিচ।

তবে বিশ্বকাপে তেমন ভালো করতে না পারলেও গত চ্যাম্পিয়ন্স লিগে দারুণ খেলেছিলেন রোনালদো। গত পাঁচ বছরের মধ্যে চারবার চ্যাম্পিয়ন লিগ শিরোপা জয়ের আসরে সর্বোচ্চ গোলদাতা ছিলেন রোনালদো। তবে চলতি মৌসুম থেকে রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছেন তিনি।

রিয়ালে রোনালদোর সাবেক সতীর্থ মড্রিচও কয়েক বছর ধরে চ্যাম্পিয়ন্স লিগে দুর্দান্ত পারফরমেন্স করে আসছেন। গেল বিশ্বকাপে সেরা খেলোয়াড় হিসেবে গোল্ডেন বল জিতেছেন তিনি। তার নৈপুণ্যে প্রথমবারের মত বিশ্বকাপের ফাইনালে উঠে ক্রোয়েশিয়া।

অন্যদিকে গেল মৌসুমে লিভারপুলে যোগ দেন সালাহ। নিজের অভিষেক মৌসুমেই ৪৪ গোল করেছেন তিনি। সালাহর চৌকস নৈপুণ্যে চ্যাম্পিয়ন্স লিগে ফাইনালে উঠে লিভারপুল।

(ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :