‘বখাটে’ অভির বিচার চাইলেন তার মা

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ২২:০৪

অবশেষে পুলিশের কাছে আত্মসমার্পণ করেছে ‘বখাটে’ কাওসার আলম অভি (২২)। রবিবার গভীর রাতে বগুড়া সদর থানায় এসে পুলিশের কাছে ধরা দেন তিনি।

কলেজছাত্রীকে তুলে নিয়ে ঘরে আটকে রেখে গোপনাঙ্গে ছুরিকাঘাত করেন অভি। এই ঘটনায় তুফান সরকারের মতই আলোচনায় আসেন বগুড়া শহর যুবলীগের সভাপতি মাহফুজুল আলম জয়ের পুত্র অভি।

থানায় আত্মসমার্পণের পর অভির মা তার প্রতিক্রিয়ায় জানান, ‘ছেলে যে কাজ করেছে তাতে তারা অনুতপ্ত। এ ধরনের কাজে বিচার হওয়া উচিত’।

মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফরিদ উদ্দিন জানান, সোমবার বিকালে পুলিশ তাকে বগুড়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠিয়ে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করে।

ফরিদ উদ্দিন জানান, বিচারক শ্যাম সুন্দর রায় শুনানি শেষে তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে কলেজছাত্রী ও তরুণী বিউটিশিয়ানকে ছুরিকাঘাতের ঘটনার প্রতিবাদ ও প্রভাবশালী পরিবারে অপরাধী ছেলে বখাটে অভির দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোমবার বেলা ১১টা থেকে ঘণ্টাব্যাপী বগুড়া শহরতলীর তিনমাথা রেলগেটে রংপুর-ঢাকা মহাসড়কে মানববন্ধন কর্মসূচি পালন করেছে পালশা গ্রামে সর্বস্তরের নারী-পুরুষ সবাই।

বগুড়া পৌরসভার ১৫নং ওয়ার্ডের কাউন্সিলর আমিনুল ইসলাম বলেন, আমরা বিচার চাই প্রশাসনের কাছে। এসব ঘটনার বিচার না হলে অপরাধী বখাটের আরো অনেক মেয়ের সর্বনাশ করার সাহস পাবে।

স্যোশাল মিডিয়ায় অভির এই ন্যাক্কারজনক ঘটনার নিন্দা ধিক্কারের ঝড় বইছে।

পুলিশের একটি সূত্র জানায়, ছুরিকাঘাত ঘটনার পর গত শনিবার ওই তরুণীর পিতা জাহিদুল ইসলাম বগুড়া সদর থানায় অভির বিরুদ্ধে মামলার পর থেকেই অভির খোঁজে তার পিতার দ্বিতীয় স্ত্রীর বাড়িসহ অন্যদের বাড়িতে অভিযান চালায়। পাশাপশি বখাটে অভিকে ধরা দেবার জন্য ব্যাপকভাবে চাপ দেয়া হচ্ছিল। শেষ পর্যন্ত ওই লবিং ফেল করলে পারিবারিক সিদ্ধান্তে রবিবার রাতে অভিকে তার মা নাসরিন আলমসহ বগুড়া সদর থানায় পাঠিয়ে দেয়া হয়। পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভি নির্যাতিত তরুণীকে তার প্রেমিকা দাবি করার পাশাপশি অন্য জায়গায় তার বিয়ে দেবার প্রয়াস ভণ্ডুল করতেই ছুরিকাঘাত করার ঘটনা স্বীকার করেছে।

সদর থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান জানান, অভির মোবাইল ফোন জব্দ করা হয়েছে। সেখানে অনেক ছবি ও ভিডিও ক্লিপ পাওয়া গেছে। সেগুলো তদন্ত করে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কয়েকজন সন্ত্রাসী নিয়ে পার্লার থেকে মেয়েটিকে তুলে নিয়ে যায় কাটর্নারপাড়া এলাকায় এক বাসায়। সেখানে বিকাল সাড়ে পাঁচটার দিকে অভি তাকে ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করে প্রথমে নামজগড় এলাকার স্বদেশ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা খারাপ হলে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

মেয়েটির মা জানান, তার মেয়ের পেছন দিকে দিয়ে (গোপনাঙ্গে) ছুরি চালিয়েছে ওই বখাটে।

(ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :