ফরিদপুরে আ.লীগের দুই পক্ষে সংঘর্ষে নিহত ১

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৩:০৪ | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১১:৫৭

আধিপত্য বিস্তার নিয়ে ফরিদপুরের সালথা আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ২০জন।

জেলার সালথা উপজেলার আটঘর ইউনিয়ন পরিষদ ও গোট্টি ইউনিয়ন পরিষদের সীমান্ত এলাকায় সোমবার বিকাল থেকে শুরু হওয়া দফায় দফায় সংঘর্ষ চলে রাত সাড়ে নয়টা পর্যন্ত।

সালথা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আটঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম সোহাগ গ্রুপ ও গোট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য ওয়াদুত মাতুব্বরের গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে ওয়াদুত গ্রুপে সাখাওয়াত হোসেন (৫০) আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজে ভর্তি হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যায়। এছাড়াও সংঘর্ষে উভয় পক্ষের ২০ জনের অধিক আহত হন। গুরুত্বর আহত সাতজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘ দিন ধরে ওয়াদুত গ্রুপের সঙ্গে আওয়ামী লীগের রাজনীতি নিয়ে সোহাগ গ্রুপ দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে দফায় দফায় সংঘর্ষ হয়।

সালথা থানার ওসি মো. দেলোয়ার হোসেন জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো পক্ষই থানায় অভিযোগ দেয়নি। আমরা নিহত ব্যক্তির ময়নাতদন্তের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।

(ঢাকাটাইমস/০৪সেপ্টেম্বর/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :