শরীয়তপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১৪ | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১১

শরীয়তপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সুমন পাহাড় (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। তার বিরুদ্ধে ছয়টি মাদকের মামলাসহ ১১টি মামলা থাকার কথা জানিয়েছে পুলিশ। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও গ্রামে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

সুমন পাহাড়ের বাড়ি শরীয়তপুর সদর পৌরসভার উত্তর বালুচরা গ্রামে। তিনি ওই গ্রামের মৃত ইসকান্দার আলী পাহাড়ের ছেলে।

নিহত সুমনের পরিবারের দাবি, গত ৩১ আগস্ট সন্ধ্যায় উত্তর বালুচরা গ্রামের একটি দোকান থেকে ডিবি পুলিশ পরিচয়ে তাকে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর আর তার খোঁজ পাওয়া যায়নি।

এ বিষয়ে শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন বলেন, তার বিরুদ্ধে মাদকের ছয়টি মামলাসহ বিভিন্ন অপরাধের ১১টি মামলা রয়েছে। তাকে কেউ তুলে এনেছে এমন তথ্য আমার কাছে নেই। তার পরিবারের অভিযোগ সঠিক নয়।

পুলিশের ভাষ্য, সোমবার রাতে মাদক বিক্রির টাকা ভাগাভাগি করছে এমন সংবাদ পেয়ে শরীয়তপুর সদরের পালং মডেল থানার পুলিশ ও গোয়েন্দা পুলিশ ভেরগঞ্জের ছয়গাঁও গ্রামে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা বোমা নিক্ষেপ করে, গুলি ছোড়ে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

কিছুক্ষণ গুলিবিনিময়ের পর মাদক বিক্রেতারা পালিয়ে যায়। পরে সেখানে আহত অবস্থায় এক ব্যক্তিকে পরে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করে। ঘটনাস্থল থেকে এক কেজি গাজা ৬৫টি ইয়াবা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত শেষে মঙ্গলবার দুপুরে লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুজ্জামান বলেন, সুমন পাহাড় পুলিশের তালিকাভূক্ত মাদক বিক্রেতা। বন্দুকযুদ্ধে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় দুটি মামলার নথিভূক্ত করার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/০৪সেপ্টেম্বর/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :