মেয়র জাহাঙ্গীরের বর্ণাঢ্য অভিষেক

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৫১ | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩২

গাজীপুর মহানগরের নবনির্বাচিত মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম দায়িত্ব গ্রহণ করেছেন। এ উপলক্ষে বর্ণাঢ্য অভিষেক অনুষ্ঠান হয়েছে ঐতিহাসিক ভাওয়াল রাজবাড়ি মাঠে।

দিনব্যাপী অভিষেক অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশারফ হোসেন এমপি। প্রধান অতিথির বক্তব্যে তিনি গাজীপুরবাসীর উন্নয়নে সরকারের বিশেষ সহযোগিতার আশ্বাস দেন। বলেন, গাজীপুরবাসীর উন্নয়নে অন্যান্য সিটির তুলনায় তিনগুণ বেশি অর্থ বরাদ্দ দেয়া হবে।

জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক, ঢাকা দক্ষিণ সিটির মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. জাফর আহম্মদ খান, জেলা পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান, গাজীপুর মেট্রো পলিটন পুলিশ কমিশনার ওয়াই এম বেলালুর রহমান, পুলিশ সুপার শামসুন্নাহার (পিপি এম), ঢাকা উত্তর সিটির প্যানেল মেয়র জামাল মোস্তফা, কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি, ঢাকাটাইমস ও সাপ্তাহিক এই সময়-এর সম্পাদক আরিফুর রহমান দোলন, গাজীপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি আজমত উল্লা খান ও জেলা সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন।

মেয়রের দায়িত্ব নিয়ে মেয়র জাহাঙ্গীর আলম গ্রিন ও ক্লিন সিটি গড়ে তুলতে নগরবাসী এবং সরকারের সহযোগিতা চেয়েছেন। দল মত নির্বিশেষে সবার জন্য একটি উন্নত, আধুনিক ও পরিকল্পিত বাসযোগ্য নগর গড়ার প্রত্যাশা করেন।

গাজীপুরের মেয়র বলেন, দলমত নির্বিশেষে সব নাগরিকের জন্য একটি পরিকল্পিত বাসযোগ্য নগরী গড়ে তুলতে চাই। কে ভাট দিল, কে দিল না তা বড় কথা নয়। একটি নিরাপদ নগরী গড়ে তুলতে চাই যেখানে সবাই নিরাপদে বসবাস করবে।

মেয়র বলেন, চীন-জাপানের সহযোগিতায় বিদেশিদের নিয়ে একটি মাস্টার প্ল্যান করছি, যার মাধ্যমে সবার সহযোগিতায় একটি গ্রিন ও ক্লিন সিটি গড়ে তুলব।

সিটি করপোরেশনের প্রধান নির্বাহী রাহাতুল ইসলাম দায়িত্ব হস্তান্তর করেন নতুন মেয়র জাহাঙ্গীর আলমের হাতে। এ সময় নতুন মেয়রকে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়। সন্ধ্যার পর দেশের নামকরা শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

(ঢাকাটাইমস/০৪সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :