গাজীপুরে শিশুর লাশ উদ্ধার, মা গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫১

পরকীয়ার জের ধরে নিজের নয় মাসের শিশু সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করে একটি ডোবায় ফেলে দিয়েছে মা। হত্যার দায়ে শিশুটির মাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত শিশু হলো গাজীপুরের কুণিয়া মধ্যপাড়া এলাকার আল আমিনের মেয়ে মার্জিয়া (নয় মাস)। গ্রেপ্তার শিশুটির মা হলো আমেনা আক্তার।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গাজীপুর সিটি করপোরেশনের কুনিয়া মধ্যপাড়া এলাকায় মোজাম্মেল হকের বাড়িতে শিশু সন্তান মার্জিয়াকে নিয়ে ভাড়া থাকতেন আমেনা আক্তার। সেখানে ভাড়া থেকে স্থানীয় একটি কারখানায় কাজ করতেন। কারখানায় কাজ করার সময় সহকর্মী ইব্রাহীম মিয়ার সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। পরকীয়ার জের ধরে কয়েক মাস আগে আমেনার স্বামী আল আমিনের সঙ্গে বিচ্ছেদ হয় তার। সহকর্মী ইব্রাহীমকে বিয়ে করার জন্য নিজের নয় মাসের সন্তান মার্জিয়াকে গত সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে নিজ ঘরে শ্বাসরুদ্ধ করে হত্যা করে মা আমেনা আক্তার। পরে তিনি কৌশলে ওই বাড়ির পাশে একটি ডোবায় শিশুটির লাশ ফেলে দেন। বিকাল সাড়ে ৫টার দিকে স্থানীয় বাসিন্দারা লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এসময়ে আমেনা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে দেয়।

জয়দেবপুর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়। এ ঘটনার পুলিশ জয়দেবপুর থানায় একটি হত্যা মামলা করেছে।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক মো. সাদেকুজ্জামান জানান, আটকের পর শিশুটির মা আমেনা আক্তার হত্যার দায় স্বীকার করেছে। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে গাজীপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, আমেনা আক্তারের সহকর্মী মো. ইব্রাহীমকেও খোঁজা হচ্ছে। সে পলাতক রয়েছে।

(ঢাকাটাইমস/৪সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :